ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন। ছবি: সংগৃহীত

ব্রেন টিউমারে আক্রান্ত জাতীয় ক্রিকেট দলে খেলা মোশাররফ হোসেন রুবেলের অস্ত্রোপচার সফল ভাবে সম্পন্ন হয়েছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মঙ্গলবার (১৯ মার্চ) বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হয় অস্ত্রোপচার। প্রায় সাড়ে তিন ঘন্টা ধরে তার অস্ত্রোপচার করা হয়। নিউরো সার্জন ডাক্তার অ্যালভিন হংয়ের নেতৃত্বে সফল ভাবেই রুবেলের অস্ত্রোপচার করা হয়।

অস্ত্রোপচারের পর রুবেলের পরিবার জানায়, মোশাররফ রুবেলের জ্ঞান ফিরে এসেছে এবং তিনি সুস্থ আছেন, কথাও বলতে পারছেন। রুবেল সবার কাছে দোয়া চেয়েছেন তার সুস্থতার জন্য।

অস্ত্রোপচারের পর যে টিউমারটি বের করা হয়েছে তা বায়োপসির জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেতে তিন-চার দিন সময় লাগবে। বায়োপসি রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে যে পরবর্তী করনীয় কি হবে।

এর আগে গত ১০ মার্চ রাতে মোশাররফ রুবেলের ব্রেন টিউমার ধরা পড়ে। এরপর দ্রুত বিসিবির সহযোগিতা নিয়ে ১৪ মার্চ অপোরেশনের জন্য সিঙ্গাপুর যান মোশাররফ রুবেল।

জাতীয় দলের জার্সি গায়ে মোশাররফ রুবেল পাঁচটি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলে চারটি উইকেট নিয়েছেন। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে বেশ সফল রুবেল। প্রথম শ্রেণীর ক্রিকেটে ৩৩০৫ রানের পাশাপাশি ৩৯২টি উইকেট নিয়েছেন তিনি।

অন্যদিকে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ব্যাট হাতে ১৭৯২ রানের পাশাপাশি বল হাতে ১২০টি উইকেট নিয়েছেন মোশাররফ রুবেল।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘন্টা, মার্চ ১৯, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।