ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

আইপিএলে মাঠে ফিরবেন সাকিব, ডিপিএলে খেলার সুযোগ নেই

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ১০:০১:৩৩ পিএম
সাকিব আল হাসান- ছবি: বাংলানিউজ

সাকিব আল হাসান- ছবি: বাংলানিউজ

হাতের ইনজুরি থেকে দিন কয়েক আগেই সুস্থ হয়েছেন সাকিব আল হাসান। ব্যাট-বলে মাঠের অনুশীলনে ফিরেছেন। আইপিএলে খেলার ছাড়পত্র পেয়েছেন আগেই। খেলতে চেয়েছিলেন ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগেও। তবে প্রিমিয়ার লিগে সাকিবের খেলা হচ্ছে না। তাই আইপিএল দিয়েই মাঠে ফিরতে হবে তাকে।

কেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সাকিব খেলতে পারবেন না তা জানিয়ে দিয়েছেনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার (১৮ মার্চ) মিরপুরের হোম অব ক্রিকেটে সংবাদ সম্মেলনে তিনি জানান, ‘দুবাইয়ে আইসিসি মিটিংয়ে যাওয়ার সময় সাকিব আমাকে বলেছিল যে প্রিমিয়ার লিগ খেলতে চায়। ডাক্তার ওকে ২০ মার্চ দেখবে, এরপরই জানা যাবে ওর পরিস্থিতি কি। পুরোটাই ডাক্তারের হাতে। তবে সাকিবের প্রিমিয়ার ডিভিশনে খেলার কোনো সুযোগ নেই, কোনো প্রশ্নই আসে না। প্লেয়ার ড্রাফটেই তো ওর নাম নেই ও খেলবে কীভাবে? প্রিমিয়ার ডিভিশনে খেলা কী এতই সহজ?’
 
তামিম-মুশফিক বিশ্রাম চেয়েছেন আগেই। তাই তারা খেলবেন না। তবে ইনজুরির কারণে নাম দেননি সাকিব। কিন্তু প্রিমিয়ার লিগের বাইলজ ভাঙা সম্ভব নয়, তাই তার খেলাও হচ্ছে না।
 
তবে প্রিমিয়ার ডিভিশন নয় সব কিছু ‍ঠিক থাকলে আইপিএল দিয়েই মাঠে ফিরতে হচ্ছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। আজ থেকে সাকিবের দল সানরাইজার্স হায়দ্রাবাদ অনুশীলনও শুরু করে দিয়েছে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘন্টা, মার্চ ১৮, ২১০৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইপিএল সাকিব আল হাসান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-18 22:01:33