ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

প্রোটিয়া টি-টোয়েন্টি দলে মার্করাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ১২:৪৫:২৭ পিএম
এইডেন মার্করাম। ছবি: সংগৃহীত

এইডেন মার্করাম। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। আর এই দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন টপঅর্ডার ব্যাটসম্যান এইডেন মার্করাম ও ফাস্ট বোলার অ্যানরিচ নোরতজে। এছাড়া এখন পর্যন্ত জাতীয় দলের কোনো ফরম্যাটে না খেলা সিনেথেমবা কুইশিল।

মার্করাম ও নোরতজেকে তিনটি ম্যাচের জন্য নেওয়া হয়েছে। তবে কুইশিলকে শেষ দুটি টি-টোয়েন্টিতে রাখা হয়েছে।

সিরিজের শেষ দুটি ম্যাচের জন্য জেপি ডুমিনিকে অধিনায়ক করা হয়েছে। কেননা প্রথম ম্যাচের পর বিশ্রাম দেওয়া হয়েছে নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে। তার মতো কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা ও লুনগি এনগিদিও শেষ দুই ম্যাচে বিশ্রামে থাকবে।

আগামী ১৯ মার্চ কেপটাউনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

প্রথম টি-টোয়েন্টির জন্য দক্ষিণ আফ্রিকার দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, রেজা হেনড্রিক্স, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুনগি এনগিদি, অ্যানরিচ নরতজে, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য দক্ষিণ আফ্রিকার দল: জেপি ডুমিনি (অধিনায়ক), রেজা হেনড্রিক্স, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ক্রিস মরিস, অ্যানরিচ নরতজে, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, সিনেথেমবা কুইশিল (উইকেটরক্ষক), তাবরাইজ শামসি, লুথো সিপামলা, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ১৮ মার্চ, ২০১৯
এমএমএস
 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14