bangla news

মুখভর্তি দাড়ি নিয়ে ক্রিকেট মাঠে ফিরছেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ১:০৭:৫৭ পিএম
খুব দ্রুতই জাতীয় দলে ফিরছেন স্মিথ ও ওয়ার্নার। ছবি: সংগৃহীত

খুব দ্রুতই জাতীয় দলে ফিরছেন স্মিথ ও ওয়ার্নার। ছবি: সংগৃহীত

জাতীয় দলে ফিরতে আর তর সইছে না স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের। আর ক’দিন পরেই সংযুক্ত আরব আমিরাতে পাকস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে নেমে পড়বে অস্ট্রেলিয়া। আর এই সিরিজেই ফেরার প্রবল সম্ভাবনা রয়েছে তাদের।

ইতোমধ্যে দুবাইতে জাতীয় দলের সঙ্গে সাক্ষাৎ করেছেন দুই তারকা। পরে জানিয়েছেন, দলের অন্য সদস্যরা তাদের সাদরে গ্রহণ করেছেন।

ভিন্ন লুকে ক্যামেরার সামনে আসেন ওয়ার্নার। তাকে দেখা যায় মুখভর্তি দাড়িতে। বলেন, ‘এটা ছিল অসাধারণ, মনে হয়েছে আমরা দল থেকে কখনো সরে যাইনি। ছেলেরা আমাদের দু’হাতে সাদরে গ্রহণ করেছে।’

বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ স্মিথ ও ওয়ার্নারের পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটিতে খেলার সম্ভাবনা রয়েছে তাদের। এর আগে এমনটি জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব ওয়েবসাইট ক্রিকেট ডট কম ডট এইউ।

আগামী ২২ মার্চ শারজায় প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া।

কেপ টাউন টেস্টে বল টেম্পারিং করে দেশের বোর্ডের তরফ থেকে ১২ মাস নিষিদ্ধ হন স্মিথ-ওয়ার্নার যুগল। আসছে ২৮ মার্চ তাদের এই নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে। তবে ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই (আইপিএল) হয়তো তারা জাতীয় দলের প্রস্তুতি শুরু করবেন।

যেখানে ২৯ ও ৩১ মার্চ পাকিস্তানের বিপক্ষে শেষ দুটি ওয়ানডে খেলবে অজিরা। ফলে নিষেধাজ্ঞা শেষ হওয়ার একদিন পরেই জাতীয় দলের জার্সিতে ফের খেলতে পারেন তারা।

এদিকে চলতি সপ্তাহেই ঘরোয়া ক্রিকেটে সেঞ্চুরি করে নিজের ফেরার আশা আরও বাড়িয়ে দিয়েছেন ওয়ার্নার। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মিথ নেটে ব্যাটিংয়ের ভিডিও করে ছেড়েছেন।

এর আগে নিষেধাজ্ঞার কারণে স্মিথ-ওয়ার্নারকে জাতীয় দলের সঙ্গে অনুশীলনের সুযোগ দেওয়া হয়নি। তবে ঘরোয়া দল নিউ সাউথ ওয়েলস সদস্য ও জাতীয় দলের প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও জস হ্যাজেলউডের বিরুদ্ধে নেটে ব্যাটিং করার সুযোগ পেয়েছেন।

এছাড়া সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ভিন্ন দুটি দলের হয়ে মাঠে নেমেছিলেন দু’জন। তবে ইনজুরির কারণে দু’জনেই পরবর্তীতে দেশে ফেরত যান। তাদের এখন কবজির চোট রয়েছে। জাতীয় দলে খেলতে হলে চোটমুক্ত হয়েই যেতে হবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ১৭ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-17 13:07:57