ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোমাঞ্চকর জয়ে সেমিতে সিটি, ম্যানইউর বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
রোমাঞ্চকর জয়ে সেমিতে সিটি, ম্যানইউর বিদায় রোমাঞ্চকর জয়ে সেমিতে সিটি। ছবি: সংগৃহীত

দুই গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত জয় নিয়ে এফএ কাপের সেমিফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে উলভারহ্যাম্পটনের কাছে হেরে ঐতিহ্যবাহী এই আসরের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিল ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২০ মিনিটে পেনাল্টি গোল হজম করে পিছিয়ে পড়ে সিটি। গোলটি করেন গ্রিমেস।

আর নয় মিনিট পরেই সেলিনার গোলে এগিয়ে যায় সোয়ানসি সিটি।

তবে দ্বিতীয়ার্ধে নিজেদের গুছিয়ে নেয় ম্যানসিটি। ফলে ৬৯ মিনিটে বেনার্দো সিলভার গোলে ব্যবধান কমায় দলটি। আর ৭৮ মিনিটে সমতায় ফেরে। রাহিম স্টারিংলিকে ফাউল করলে সার্জিও আগুয়েরোর পেনাল্টি শট সরাসরি গোল না হলেও গোলরক্ষকের পায়ে লেগে বল জালে জড়ায়। যদিও রেফারির এই পেনাল্টি সিদ্ধান্তটি অনেকটাই বিতর্কিত ছিল।

৮৮ মিনিটে সিটি বিতর্কিত আরও একটি গোলে এগিয়ে জয় নিশ্চিত করে। এবার হেডের মাধ্যমে গোলটি করেন আর্জেন্টাইন তারকা আগুয়েরো। তবে তিনি নিশ্চিত অফসাইডে ছিলেন।

অন্যদিকে নগরপ্রতিদ্বন্দ্বীরা জিতলেও হেরে বিদায় নিতে হয়েছে ম্যানইউকে। প্রতিপক্ষের মাঠে ৬ মিনিটের ব্যবধানে দুই গোলে পিছিয়ে পড়ে তারা। ৭০ ও ৭৬ মিনিটে উলভারের হয়ে গোল দুটি করেন জিমেনেজ ও দিয়োগো জোতা। রেড ডেভিলসদের হয়ে যোগ করা সময়ে মার্কাস রাশফোর্ড একটি গোল শোধ করলেও তার হার এড়াতে যথেষ্ট হয়নি।

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, ১৭ মার্চ, ২০১৯
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।