ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

মঙ্গলবার মোশাররফ হোসেনের সার্জারি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৬ ১:২৭:১৯ পিএম
মোশাররফ রুবেল-ছবি: বাংলানিউজ

মোশাররফ রুবেল-ছবি: বাংলানিউজ

আগামী মঙ্গলবার (১৯ মার্চ) ব্রেন টিউমারে আক্রান্ত মোশাররফ হোসেন রুবেলের সার্জারি করা হবে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বাংলাদেশ সময় সকাল ১০টায় শুরু হবে অপারেশন। নিউরো সার্জন ডাক্তার অ্যালভিন হংয়ের নেতৃত্বে করা হবে অপারেশন।

বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন মোশাররফ রুবেলের পরিবার। গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি।

গত রোবার (১০ মার্চ) রাতে রুবেলের ব্রেন টিউমারে আক্রান্ত হওয়ার খবর জানা যায়। এরপর ডাক্তার যত দ্রুত সম্ভব অপারেশন করার পরামর্শ দেন। অপারেশনের জন্য দেশের বাহিরে যাওযার সিদ্ধান্ত নেয় তার পরিবার। এরপর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগীতায় সিঙ্গাপুরে যান। সেসময় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

চলতি বছর জানুয়ারিতে বিপিএল চলার সময় হোটেল রুমের বিছানা থেকে পড়ে যান রুবেল। পরে হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন তিনি। এরপর আরও দুইবার একই সমস্যা দেখা দিলে ডাক্তারের চেকআপে ব্রেন টিউমার ধরা পড়ে। টিউমারটি প্রাথমিক পর্যায়ে থাকায় ডাক্তার জানান অপারেশন করলে সুস্থ হয়ে যাবেন তিনি। সেসময় যত দ্রুত সম্ভব অপারেশন করার পরামর্শ দেন ডাক্তার।

সিঙ্গাপুর থেকে রুবেল জানিয়েছেন, মঙ্গলবার অপারেশন করানো হবে। ডাক্তার বেশি সময় নিতে চাচ্ছেন না। আমার জন্য সবাই দোয়া করবেন। সবাইকে জানিয়ে দেবেন যেন আমার জন্য দোয়া করে।

এদিকে ওয়ানডে অধিনায়ক মাশরাফি, সাকিব, তামিম সহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আর্থিকভাবে সাহায্য-সহযোগিতা পাওয়ার আশ্বাস পেয়েছেন রুবেল।

ভক্তদের ভালবাসায় রুবেল আবারও ফিরে আসুন ক্রিকেট মাঠে এটাই প্রত্যাশা সবার।

জাতীয় দলের জার্সি গায়ে মোশাররফ রুবেল পাঁচটি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলে চারটি উইকেট নিয়েছেন। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে বেশ সফল রুবেল। প্রথম শ্রেণীর ক্রিকেটে ৩৩০৫ রানের পাশাপাশি ৩৯২টি উইকেট নিয়েছেন তিনি।

অন্যদিকে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ব্যাট হাতে ১৭৯২ রানের পাশাপাশি বল হাতে ১২০টি উইকেট নিয়েছেন মোশাররফ রুবেল।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘন্টা, মার্চ ১৬, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14