ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

কিশোরগঞ্জে অটিস্টিক শিশুদের ক্রীড়া উৎসব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৫:২৯:০৩ পিএম
শিশুদের ৫০ মিটার দৌঁড় প্রতিযোগিতা। ছবি: বাংলানিউজ

শিশুদের ৫০ মিটার দৌঁড় প্রতিযোগিতা। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ‘অটিস্টিক ক্রীড়া উৎসব-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। এতে সেরা স্কুল হয়েছে জেলার করিমগঞ্জ উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া কার্যালয়ের আয়োজনে শুক্রবার (১৫ মার্চ) সকালে জেলা শহরের পুরান স্টেডিয়ামে এ উৎসব অনুষ্ঠিত হয়। 

এতে জেলার চারটি বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের ২২ জন বালক ও ১৮ জন বালিকা ৫০ মিটার দৌঁড়, ফুটবল গোল, বল নিক্ষেপ, ঝুড়িতে বল নিক্ষেপ এবং যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতাসহ ১০টি ইভেন্টে অংশ নেয়। 

প্রতিযোগিতায় ২৭ পয়েন্ট নিয়ে সেরা স্কুল হয়েছে করিমগঞ্জ উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল; ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় হয়েছে পাকুন্দিয়া উপজেলার জাহানারা হাসান প্রতিবন্ধী বিদ্যালয়; ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়েছে জেলা সদর উপজেলার সুইড বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয় ও ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ হয়েছে জেলা সদর উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল। 

ক্রীড়া উৎসব আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া কর্মকর্তা আল-আমিন সবুজ।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 17:29:03