ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বাংলাদেশ দল নিরাপদ থাকায় বিরাটের স্বস্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৩:৪৭:৫৫ পিএম
বিরাটের স্বস্তি। ছবি: সংগৃহীত

বিরাটের স্বস্তি। ছবি: সংগৃহীত

শুক্রবার (১৫ মার্চ) নিউজিল্যান্ডের স্থানীয় সময় দেড়টার দিকে দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতের সংখ্যা ৪০ ছাড়িয়েছে। ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে জুমার নামাজ আদায়ে যাচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররাও। সৌভাগ্যক্রমে নিরাপদেই সেখান থেকে ফেরেন তারা। 

এমন ভয়াবহ ঘটনার পর পুরো বিশ্বের মতো ক্রিকেটাঙ্গন জুড়েও শোকের ছায়া নেমে আসে। বিশ্বের অনেক সাবেক ও বর্তমান দেশি-বিদেশি ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা দিয়েছেন। 

নিন্দা জানানোর পাশাপাশি বাংলাদেশ দল নিরাপদে থাকায় স্বস্তি প্রকাশ করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এক টুইট বার্তায় তিনি লেখেন, ‘আতঙ্কজনক এবং দুঃখজনক। ক্রাইস্টচার্চের এই কাপুরুষের মতো হামলায় আমার মন প্রভাবিত। তবুও ভাবছি বাংলাদেশ দলটি ভালো আছে, তারা নিরাপদে আছে।’

এরই মধ্যে ক্রাইস্টচার্চের ১৬ মার্চ থেকে শুরু হতে যাওয়া তৃতীয় ও শেষ টেস্ট বাতিল করা হয়েছে। যতদ্রুত সম্ভব ক্রিকেটারদের দেশে ফেরানোর জন্য কাজ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এমকেএম 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 15:47:55