ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

স্কুলে আটকা পড়েছেন নিউজিল্যান্ডের খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ১২:০০:৩৬ পিএম
কিরেন রিড। ছবি: সংগৃহীত

কিরেন রিড। ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের একাধিক স্থানে সন্ত্রাসী হামলায় হতাহতের সংখ্যা ২৭ ছাড়িয়েছে। সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। তবে বাচ্চাদের আনতে গিয়ে স্কুলে আটকা পড়েছেন নিউজিল্যান্ডের জাতীয় রাগবি দলের অধিনায়ক কিরেন রিড।

নিউজিল্যান্ডের সংবাদ মাধ্যম জানাচ্ছে, নিউজিল্যান্ডের স্থানীয় সময় বিকেল ৫টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রিড। ছবির ক্যাপশনে লেখেন, ‘সকল ক্ষতিগ্রস্থদের প্রতি আমার সমবেদনা পাঠালাম। আমার মেয়েদের সঙ্গে স্কুলে আটকে আছি।’

তবে এরপর নিউজিল্যান্ডের রাগবি বিশ্বকাপ খেলা এই খেলোয়াড়ের সঙ্গে আর কোনো যোগাযোগ করা সম্ভব হয়নি। 

শুক্রবারের (১৫ মার্চ) জুমার নামাজ পড়তে প্রধান সড়কে টিম বাস রেখে হ্যাগলি পার্কের ভেতর দিয়ে হেঁটে আল নুর মসজিদের দিকে যাচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। কিন্তু মসজিদের কাছাকাছি যেতেই গুলির শব্দ শুনতে পান তারা। এক নারী সতর্কও করে দিলেন সেদিকে না যেতে। অনেকটা দৌড়ে ক্রিকেটাররা ফিরে আসেন টিম বাসে।

শুক্রবারের অনুশীলন শেষ করেই জুমার নামাজ আদায়ের জন্য ক্রাইস্টচার্চের মসজিদ আল নুরে যান ক্রিকেটাররা। তবে জানা গেছে ক্রিকেটাররা সবাই নিরাপদে ও অক্ষত শরীরে টিম হোটেলে পৌঁছেছেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এমকেএম 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14