ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

এনামুল হকের দুর্দান্ত সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ৩:৩৬:১৫ পিএম
এনামুল হক।ফাইল ফটো

এনামুল হক।ফাইল ফটো

বোলারদের দারুণ পারফরম্যান্সের পর এনামুল হক বিজয়ের সেঞ্চুরিতে লিজেন্ডস অব রূপগঞ্জকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ফলে চলমান ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে (ডিপিএল) রূপগঞ্জকে প্রথম হারের স্বাদ দিল এনামুলের নেতৃত্বে দলটি।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেএসপির তিন নম্বর গ্রাউন্ডে মুখোমুখি হয় দু’দল। তবে প্রথমে ব্যাট করা রূপগঞ্জ মাত্র ১৬৩ রানে গুটিয়ে যায়। জবাবে ৯ উইকেট হারিয়ে ও ১১১ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম ব্যাংক।

সহজ টার্গেটে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ১২৫ রানে তোলেন দুই ওপেনার এনামুল ও রুবেল মিয়া। রুবেল ৬১ বলে ৪টি চারের সাহায্যে ৪৪ করে নাবিল সামাদের বলে তাকেই ক্যাচ দিয়ে বিদায় নেন। তবে এদিন নেতৃত্বের ভার একাই কাঁধে তুলে নেন বিজয়। কিছুটা আক্রমণাত্মক ব্যাটিং করে তুলে নেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারে নিজের দশম সেঞ্চুরি।

ভারতীয় ব্যাটসম্যান সুদীপ চ্যাটার্জির সঙ্গে আরও ৪১ রান যোগ করে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক বিজয়। তিনি ১১১ বলে ১২টি চার ও ২টি ছক্কায় বরাবর ১০০ রানের হার না মানা ইনিংস খেলেন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে রীতিমতো প্রাইম ব্যাংক বোলারদের তোপের মুখে পড়ে রূপগঞ্জ ব্যাটসম্যানরা। ওপেনার এবং আগের ম্যাচের সেঞ্চুরিয়ান মোহাম্মদ নাঈম ও জাকের আলী ছাড়া সেভাবে কেউই দাঁড়াতে পারেননি। সাঈম ৪৩ বলে ৮টি চার ও একটি ছক্কায় ৫২ রানের ইনিংস খেলেন। এছাড়া জাকেরের ব্যাট থেকে আসে ৪৭ রান।

প্রাইম ব্যাংক বোলারদের মধ্যে মোহোর শেখ, আল-আমিন হোসেন, আরিফুল হক, আব্দুর রাজ্জাক ও অলক কাপালি দুটি করে উইকেট তুলে নেন।

এ জয়ে আবার পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলা প্রাইম ব্যাংক। ৩ ম্যাচে দুটি জয়ের বিপরীতে তারা হেরেছে একটিতে। অন্যদিকে হেরে পাঁচে নেমে গেছে রূপগঞ্জ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ১৪ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14