ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

রেকর্ড জয়ে শালকেকে উড়িয়ে কোয়ার্টারে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৩ ৫:০৯:২৬ এএম
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

সার্জিও আগুয়েরোর জোড়া গোলে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে শালকেকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

আর আসরটির দুই লেগ মিলিয়ে ১০-২ গোলের অগ্রগামিতায় কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল পেপ গার্দিওলার শিষ্যরা। এর আগে প্রথম লেগে শালকের মাঠে ৩-২ ব্যবধানে জয় পায় সিটি। 

৭-০ গোলের জয়ে ইউরোপ সেরার লড়াইয়ে নিজেদের ইতিহাসে সবচেয়ে বড় জয়ের রেকর্ড গড়লো ইংলিশ ক্লাবটি।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে জার্মান ক্লাব শালকেকে আতিথেয়তা দিয়ে আসলে লজ্জাই দিল সিটি। কেননা এদিন রীতিমতো গোল উৎসবে মাতে স্বাগতিকরা। 

আক্রমণের পসরা সাজিয়ে সিটি খেলার ৩৫ মিনিটে আগুয়েরোর পেনাল্টি গোলে এগিয়ে যায়। আর তিন মিনিট পরেই এই আর্জেন্টাইন আরও একটি গোল করে দলের ব্যবধান দ্বিগুণ করেন। তবে প্রথমার্ধের শেষ দিকে লেরয় সানে গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় সিটি। 

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় গার্দিওলার শিষ্যরা। ৫৬ মিনিটে রাহিম স্টারলিং দলের চতুর্থ গোলটি করেন। ৭১ ও ৭৮ মিনিটে একটি করে গোল আসে বেনার্দো সিলভা ও ফোডেনের পা থেকে। আর ৮৪ মিনিটে শালকের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন গ্যাব্রিয়েল জেসুস। 

বাংলাদেশ সময়: ০৫০৮ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৯
এমএমএস       

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-13 05:09:26