ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

রোনালদোর হ্যাটট্রিকে অবিশ্বাস্য জয়ে শেষ আটে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৩ ৪:৩৫:২৫ এএম
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রিয়াল মাদ্রিদ ছেড়েছেন তো কি হয়েছে? ক্রিস্টিয়ানো রোনালদো যে এখনো ফুরিয়ে যাননি তারই প্রমাণ দিলেন। তার দুর্দান্ত হ্যাটট্রিকে আতলেটিকো মাদ্রিদকে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ৩-০ গোলে হারিয়ে ও দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে আসরটির কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো জুভেন্টাস। 

অথচ প্রথম লেগে আতলেটিকোর মাঠে ২-০ গোলে হেরে এবারের চ্যাম্পিয়নস লিগ থেকেই বিদায় নেওয়ার আশনকা জন্মেছিল জুভিদের।

দ্বিতীয় লেগে ঘরের মাঠ জুভেন্টাস স্টেডিয়ামে আতলেটিকোকে আতিথেয়তা জানায় ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা। আর ম্যাচে দাপট দেখিয়েই জয় তুলে নেয় স্বাগতিক দলটি। 

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকা জুভেন্টাস ২৭ মিনিটে এগিয়ে যায়। ফেদেরিকো বের্নারদেস্কির ক্রসে হেড থেকে গোল করে দলকে লিড পাইয়ে দেন রোনালদো। 

বিরতির পর ৪৯ মিনিটে পর্তুগিজ তারকার আরেকটি হেড ইতালিয়ান জায়ান্টদের ব্যবধান দ্বিগুণ করার পাশাপাশি দুই লেগ মিলিয়ে ২-২ গোলে সমতা টানে। তার হেড ইয়ান ওবালাক ঠেকালেও গোললাইন পেরিয়ে যায়। পরে ভিএআর প্রযুক্তিতে গোলটি হয়। 

ম্যাচের শেষদিকে পেনাল্টি থেকে গোল করে জুভেন্টাসের জয় নিশ্চিত করার পাশাপাশি নিজের হ্যাটিট্রক পূরণ করেন চ্যাম্পিয়নস লিগ ইতিহাসে সবচেয়ে সফল এই তারকা। 

এর আগে রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি দেওয়ার পর লিগে গোল পেলেও ইউরোপ সেরার আসরে না পাওয়ায় সমালোচনার শিকার হয়েছিলেন রোনালদো। এই আসরে এ ম্যাচের আগে মাত্র একটি গোল করেছিলেন তিনি। তবে এবার হ্যাটট্রিকে নিজের জাত আরও একবার চেনালেন। 

বাংলাদেশ সময়: ০৪৩৪ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৯
এমএমএস    

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-13 04:35:25