ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

বড় সংগ্রহ গড়েও দোলেশ্বরের কাছে হারলো প্রাইম ব্যাংক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১২ ৫:৫৩:১৩ পিএম
জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর-ছবি: বাংলানিউজ

জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর-ছবি: বাংলানিউজ

শুরুতে ব্যাটিং করতে নেমে ৮ উইকেট হারিয়ে ৩০২ রানের বড় টার্গেট ছুড়ে দিয়েছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। কিন্তু এই টার্গেটও ৫ উইকেট আর ১০ বল হাতে রেখেই পেরিয়ে গেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

মঙ্গলবার (১২ মার্চ) সাভারে বিকেএসপি’র মাঠে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ১০ম ম্যাচে প্রাইম ব্যাংকের ছুড়ে দেওয়া টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ১২ রানেই ওপেনার সৈকত আলীর উইকেট হারায় দোলেশ্বর। সেখান থেকে দলকে ৬৩ রান পর্যন্ত টেনে নিয়ে যান ওপেনার সাইফ হাসান ও ফরহাদ হোসেন। 

২৪ রান করে সৈকত বিদায় নিলেও দুর্দান্ত এক ফিফটি হাঁকিয়ে দলের রানের চাকা সচল রাখেন সাইফ। আর তাকে সঙ্গ দেন মার্শাল আইয়ুব। দুজনে মিলে যোগ করেন ১১৫ রান। অলক কাপালির স্পিনে কাবু হওয়ার আগে ১০২ বলে ৮৫ রানের ইনিংস উপহার দেন সাইফ। ৫টি বাউন্ডারি ও ৩ ছক্কায় সাজানো এই ইনিংস। আইয়ুবও খেলেন ৭৬ রানের ইনিংস। 

২৫৪ রানে ৪ উইকেট হারানো দলের রান ২৯৫ পর্যন্ত টেনে নিয়ে যান সাদ নাসিম ও ফরহাদ রেজা। ৪৭ বলে ২ বাউন্ডারি ও ৫ ছক্কায় ৬৪ রানের ঝড়ো এক ইনিংস খেলে সাদ বিদায় নিলেও তাইবুর রহমানকে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন প্রাইম দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা (৩৫*)।

প্রাইম ব্যাংকের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন মনির হোসেন ও আরিফুল হক।

এর আগে টসে হেরে ব্যাটিং করতে নেমে আল-আমিনের দারুণ এক সেঞ্চুরির ইনিংসে ভর করে ৮ উইকেটে ৩০১ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। ৯৯ বলের ইনিংসটি ৮টি বাউন্ডারি ও ৪ ছক্কায় সাজানো। দ্বিতীয় সর্বোচ্চ ৫৭ রান আসে সুদিপ চ্যাটার্জি। এছাড়া জাকির হোসেনের ব্যাট থেকে আসের ৩৬ রান।

বল হাতে প্রাইম দোলেশ্বরের আরাফাত সানি, ফরহাদ রেজা ও সৈকত আলী নিয়েছেন ২টি করে উইকেট।

টানা দুই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে প্রাইম দোলেশ্বর। আর ২ ম্যাচে ১ জয় নিয়ে ষষ্ঠ স্থানে প্রাইম ব্যাংক।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14