ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে সাফল্যের ব্যাপারে আশাবাদী তাসকিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
বিশ্বকাপে সাফল্যের ব্যাপারে আশাবাদী তাসকিন সহজ ফুড ডেলিভারি সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে তাসকিন আহমেদ

ঢাকা: ইনজুরির কারণে জাতীয় দলের নিউজিল্যান্ড সফরে অংশ নিতে পারেননি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। গত সপ্তাহেও অসুস্থ ছিলেন, চলতি সপ্তাহে বেশ সুস্থ বোধ করছেন তিনি। ইংল্যান্ডে অনুষ্ঠেয় ক্রিকেট বিশ্বকাপের জন্য প্রস্তুত হচ্ছেন। বিশ্বকাপে সাফল্যের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন তাসকিন।

মঙ্গলবার (১২ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটেলে সহজ ফুড ডেলিভারি সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে এসব তথ্য জানান তিনি।  

সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, নিউজিল্যান্ড সফরে অংশগ্রহণ করতে পারিনি অসুস্থতার জন্য।

এখনও রিহ্যাবিটেশনে আছি। আগে থেকে অনেক সুস্থ বোধ করছি। আমি আগামী বিশ্বকাপ নিয়ে অনেক আশাবাদী ও প্রস্তুতি গ্রহণ করছি। আশা করি এবারের বিশ্বকাপে বাংলাদেশকে ভালো কিছু উপহার দিতে পারবো। সর্বোপরি ক্রিকেট বিশ্বকাপ নিয়ে আমি অনেক স্বপ্ন দেখি।

সহজ ফুডের বিষয়ে তাসকিন বলেন, আমি যখন অসুস্থ ছিলাম তখন বাসায় বসে এই সহজ ফুড সার্ভিসের ট্রাই করেছি। তাদের সার্ভিসটা আসলেই ভালো। অনেক কম সময়ে ভালো মানের খাবার তারা নিশ্চিত করে। আমার সবচেয়ে ভালো লেগেছে সহজের কাস্টমার সার্ভিস।

প্রায় ১ হাজারের অধিক রেস্টুরেন্ট সার্ভিসের সহযোগিতায় চালু হলো সহজ ফুড ডেলিভারি সার্ভিস।  

উদ্বোধনী অনুষ্ঠানে এ বিষয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও মূল উদ্যোক্তা মালিহা এম কাদের বলেন, আমাদের সঙ্গে প্রায় ১ হাজারের অধিক রেস্টুরেন্ট রয়েছে। কাস্টমাররা অর্ডার করার পর এই যানজটের শহর ঢাকাতে অনেক কম সময়ের মধ্যে খাবার পৌঁছে দেবো আমরা। আমাদের খাবার পরিবহনকারীদের সবসময় প্রশিক্ষণের আওতায় রাখি, যেন সেবার মান উন্নত থাকে।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
এমএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।