ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

অবশেষে জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১১ ৮:৩২:২৫ এএম
রিয়ালের জয়। ছবি: সংগৃহীত

রিয়ালের জয়। ছবি: সংগৃহীত

অবশেষে পরাজয়ের বৃত্ত থেকে বের হয়ে আসলো স্প্যানিশ জায়ন্ট রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ফুটবল লিগে পয়েন্ট টেবিলের ১৬ নম্বর দল রিয়াল ভিয়াদোলিদকে ৪-১ গোলে হারায় গ্যলাকটিকোরা। প্রায় তিন ম্যাচ পর জয়ের দেখা পেলো দলটি।

ঘরের মাঠে প্রথমে বার্সেলোনার কাছে হেরে স্প্যানিশ কোপা ডেলরে থেকে বিদায় নেয় তারা। পরবর্তীতে লিগ ম্যাচে আবারও বার্সেলোনার কাছে হারে রিয়াল। এরপর ঘরের মাঠেই আবার আয়াক্সের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেয় স্প্যানিশ জায়ান্টরা।

রোববার (১০ মার্চ) রাতে ম্যাচের শুরু থেকেই অবশ্য ছন্দে ছিল না রিয়াল। ম্যাচের ১১ মিনিটের মাথায় ভিয়াদোলিদের ওসকার প্লানোকে ফাউল করায় পেনাল্টি পায় তারা। কিন্তু রুবেন আলকারাজের কিকটি অনেক উপর দিয়ে যায়। ফলে নিশ্চিত গোল বঞ্চিত হয় ভিয়াদোলিদ।

১৩ মিনিটে ভিয়াদোলিদের গুয়ার্দিওলার জালের ঠিকানা খুঁজে পায়। কিন্তু ভিডিও রিভিউতে অফসাইডের কারণে গোলটি বাতিল করে দেন রেফারি। ১৮ মিনিটে আবারোও গুয়ার্দিওলা রিয়ালের জালে বল পাঠান। আবারও অফসাইডের কারনে গোল বাতিল হয়।

তবে ২৯ মিনিটে আর আটকনো যায়নি রিয়াল ভিয়াদোলোলিদকে। কেকো ক্রস থেকে ডিবক্সে বল পেয়ে ট্যাকেল করে বল দেন মোহামেদ তুহামির পায়ে। দারুণ প্লেসিং শটে গোল করে দল লিড এনে দেন তিনি।

সমতায় ফিরতে সময় নেয়নি রিয়াল। ৩৪ মিনিটে কর্নার থেকে গোল করে রিয়ালকে ১-১ গোলে সমতায় ফেরান  রাফায়েল ভারানে। ৪৪ মিনিটে ক্যাসামিরোর একটি জোড়ালো শট ফিরিয়ে দেন ভিয়াদোলিদের গোলরক্ষক।

বিরতির পর ৪৯ মিনিটে ভিয়াদোলিদের তুহামি একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন। তবে ৫১ মিনিটে পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। আর স্পট কিক থেকে গোল করে দলকে ২-১ গোলের লিড এনে দেন করিম বেনজেমা।

৫৯ মিনিটে কর্ণার থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন বেনজেমা। ৮০ মিনিটে ক্যাসামিরো দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিনত হয় রিয়াল।

৮৫ মিনিটে পেনাল্টি ডি-বক্সের বাম পাশ থেকে দারুণ বাঁকানা শর্টে গোল করেন লুকা মাদ্রিচ। ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এই জয়ে ২৭ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তালিকার তিন নম্বরে অবস্থান করছে সান্তিয়াগো সোলারির শিষ্যরা।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘন্টা, মার্চ ১১, ২০১৯

আরএআর/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-11 08:32:25