ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মানে-ফিরমিনো জেতালেন লিভারপুলকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
মানে-ফিরমিনো জেতালেন লিভারপুলকে লিভারপুলের জয়। ছবি: সংগৃহীত

আগের ম্যাচেও ছিলেন না একাদশে। কিন্তু রোববার (১০ মার্চ) একাদশে ফিরেই করলেন জোড়া গোল। রবার্তো ফিরমিনোর এই জোড়া গোলের সঙ্গে সাদিও মানেও করলেন দুই গোল। দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে বার্নালির বিপক্ষে ৪-২ গোলের জয় পেয়েছে লিভারপুল।

ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে অ্যানফিল্ডে প্রথমে অবশ্য পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ষষ্ঠ মিনিটেই অসাধারণ এক কর্নার কিকে সরাসরি জালে বল জড়ান ইংলিশ মিডফিল্ডার অ্যাশলি ওয়েস্টউড।

 

কিছুক্ষনের মধ্যেই অবশ্য সমতায় ফেরে লিভারপুল। ১৯তম মিনিটে সালাহর ক্রস পেয়ে অনায়াসে টোকা দিয়ে বল জালে পাঠান ব্রাজিলের ফরোয়ার্ড ফিরমিনো।  

এর দশ মিনিট পর দলকে এগিয়ে দেন মানে। এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে লিভারপুল। ফিরে এসে দুই দলই নিজেদের গুছিয়ে নিতে চাইলেও গোল পাচ্ছিলো না। তবে ৬৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল পেয়ে যান ফিরমিনো।

পরাজয় নিশ্চিত জেনেও আশা ছাড়েনি বার্নালি। তারই ফোল হিসেবে অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে গোলও পেয়ে যায়। তবে নিজের দ্বিতীয় গোল দিতে মাত্র দুই মিনিট সময় নেন মানে। আর দলকে দেন ৪-২ গোলের জয়।

লিগের ৩০ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে লিভারপুল আছে দ্বিতীয়তে, একই সংখ্যক ম্যাচ খেলে তাদের থেকে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে ম্যান সিটি।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এমকেএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।