ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যানসিটির সহজ জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১০ ৫:৪১:২৯ এএম
স্টার্লিংকে ঘিরে সতীর্থদের উল্লাস

স্টার্লিংকে ঘিরে সতীর্থদের উল্লাস

সময়টা ভালোই যাচ্ছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটির। শেষ পাঁচ ম্যাচের সবগুলোতেই জয় পেয়েছে তারা। জয়ের ধারা অব্যাহত রাখতেই পয়েন্ট টেবিলের আট নম্বর দল ওয়াটফোর্ডের বিপক্ষে শনিবার রাতে মাঠে নামেন পেপ গার্দিওলার শিষ্যরা। ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ৩-১ গোলের সহজ জয়ও পেয়েছে সিটিজেনরা।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ওয়াটফোর্ডের বিপক্ষে আধিপত্য দেখায় ম্যানসিটি। ১৭ মিনিটে ডেভিড সিলভার শট ফিরিয়ে দেন ওয়াটফোর্ড গোলরক্ষক। প্রথমার্ধে বলার মতো আর কোনো সুযোগ তৈরি করতে পারেনি সিটিজেনরা। ৪৫  মিনিটে একটি সুযোগ পেয়েছিলেণ অ্যাগুয়েরো। তবে সে সুযোগ নষ্ট করেন তিনি।

বিরতির পর শুরুতেই সাফল্যের দেখা পায় সিটিজেনরা। ৪৬ মিনিটে রহিম স্টার্লিং ওয়াটফোর্ডের জালে বল জড়ান। তবে সাইড লাইনের রেফারি প্রথমে তা অফসাইডের কারণে বাতিল করেন। পরে রেফারির সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত বদলান। ফলে স্কোর দাঁড়ায় ১-০ গোলে এগিয়ে ম্যানসিটি।

লিড বাড়াতে সময় নেয়নি সিটিজেনরা। এর তিন মিনিট পর ৫০ মিনিটে রিয়াদ মাহরেজের বাড়ানো বল ফাঁকায় দাঁড়ানো স্টার্লিং পা ছুঁইয়ে ওয়াটফোর্ডের জালে বল জড়াতে ভুল করেননি। ২-০ গোলে এগিয়ে যায় সিটিজেনরা।

এরপর ৫৯ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন স্টার্লিং। ডেভিড সিলভার বাড়ানো বল ডি-বক্সের মধ্যে পেয়ে যান তিনি। ডিফেন্ডারেদের ফাঁকি দিয়ে দারুণ এক গোলে সিনিজেনদের ৩-০ গোলে এগিয়ে নেন।

৬৬ মিনিটে ওয়াটফোর্ডের ডেউলুফু একটি গোল শোধ করে ব্যবধান কমান। ৭৮ ও ৭৯ মিনিটে দুটি গোলের সুযোগ নষ্ট করেন অ্যাগুয়েরো এবং ডেভিড সিলভা।

এরপর বলা মতো আর কোনো গোলের সুযোগ তৈরি করতে না পারলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন গার্দিওলা বাহিনী। এই জয়ে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৩০ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ০৫৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
অরএআর/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-10 05:41:29