ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ওয়েলিংটনে পরিত্যক্ত হওয়ার পথে ২য় দিনও 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, মার্চ ৯, ২০১৯
ওয়েলিংটনে পরিত্যক্ত হওয়ার পথে ২য় দিনও  বৃষ্টির কারণে ওয়েলিংটনে পরিত্যক্ত হওয়ার পথে ২য় দিনও। ছবি: সংগৃহীত

ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা বৃষ্টির কারণে শুরু হতে দেরি হচ্ছে। 

বাংলাদেশ সময় শনিবার (০৯ মার্চ) রাত সাড়ে ৩টায় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস অনুষ্ঠিত হয়নি।  

সকাল থেকে বৃষ্টি হওয়ায় মাঠ থেকে পিচ কভার সরানো সম্ভব হয়নি।

তবে বৃষ্টি থেমে গেলেও থেমে থেমে বৃষ্টি পড়ছে। বেসিন রিজার্ভে স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে আম্পায়ার মাঠ পরিদর্শন করেন। বৃষ্টি থেমে গেলেও মাঠ খেলা জন্য অনুপযোগী। তাই বলা যায় দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত হওয়ার পথেই। নির্ধারিত সময় অনুযায়ী খেলার মধ্যাহ্ন বিরতি চলছে। এর আগে বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়।

তিন ম্যাচ টেস্টে সিরিজের প্রথম টেস্টে কিউইদের কাছে ইনিংস ও ৫২ রানে হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় টাইগারা। যদিও টাইগারদের জন্য কাজটা সহজ হবে না। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা না হওয়ায় কাজটা আরও কঠিন হয়েছে। অন্যদিকে এই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করতে চায় নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।