ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ওয়েলিংটনে পরিত্যক্ত হওয়ার পথে প্রথম দিন!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
ওয়েলিংটনে পরিত্যক্ত হওয়ার পথে প্রথম দিন! বৃষ্টির বাগড়ায় পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা ওয়েলিংটন টেস্টের প্রথম দিন। ছবি: সংগৃহীত

ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি বৃষ্টির কারণে শুরু হতে দেরি হচ্ছে। বাংলাদেশ সময় শুক্রবার (০৮ মার্চ) ভোর ৪টায় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাগড়ায় নির্ধারিত সময়ে টস অনুষ্ঠিত হয়নি। 

সকাল থেকে বৃষ্টি হওয়ায় মাঠে মাঠে পানি জমে আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি বেসিন রিজার্ভে হচ্ছে।

 

পড়ুন: ওয়েলিংটনে বৃষ্টির হানা, ম্যাচ শুরুর অপেক্ষা 

আম্পায়ার ও ম্যাচ রেফারি জানান, মধ্যাহ্ন বিরতি পর্যন্ত তারা অপেক্ষা করবেন। এরপরও খেলা শুরু করা না গেলে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হবে।  

তবে মাঠে যে পরিমাণ পানি জমেছে তাতে বৃষ্টি থেমে গেলেও বাকি সময়টায় মাঠ খেলার উপযোগী করে তোলা খুবই কঠিন হবে। সেক্ষেত্রে বলাই যায়, পরিত্যাক্ত হওয়ার পথেই ‘এগোচ্ছে’ ওয়েলিংটন টেস্টের প্রথম দিন।

তিন ম্যাচ টেস্টে সিরিজের প্রথম টেস্টে কিউইদের কাছে ইনিংস ও ৫২ রানে হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ।  

এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় টাইগাররা। যদিও টাইগারদের জন্য কাজটা সহজ হবে না। অন্যদিকে এই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করতে চায় নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ০৬০৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
আরএআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।