ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

কাতালান কাপের ফাইনালে হারলো ‘দুর্বল’ বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৭ ৮:৫২:৩৬ এএম
কাতালান কাপের ফাইনালে হারলো দুর্বল বার্সা। ছবি: সংগৃহীত

কাতালান কাপের ফাইনালে হারলো দুর্বল বার্সা। ছবি: সংগৃহীত

লা লিগার সেরা দুটি কাতালুনিয়া ক্লাবকে নিয়ে আয়োজন হয় কাতালান সুপার কাপ। যেখানে এবারের আসরে বার্সেলোনাকে ১-০ গোলে হারিয়ে শিরোপা উৎসব করেছে জিরোনা। যদিও এ ম্যাচে মেসি-সুয়ারেজসহ বিশ্রাম দেওয়া হয় দলের সেরা একাদশের প্রায় সব ফুটবলারকে।

বুধবার নোভা ক্রু আলটাতে ম্যাচে বল দখলে বার্সা এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে জিরোনার ক্রিস্টিয়ান স্তুয়ানি পেনাল্টি থেকে গোল করে দলকে জেতান। প্রতিপক্ষের মিডফিল্ডার ভালেরি ফার্নান্দেস বার্সার বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে সেখান থেকে ৬৯ মিনিটে গোলটি আদায় করে নেন উরুগুয়ের স্ট্রাইকার।চ্যাম্পিয়ন জিরোনা। ছবি: সংগৃহীত২০১৪ সাল থেকে এই ফরম্যাটের কাতালুনিয়ার ফাইনাল আয়োজন হয়। যেখানে এখন পর্যন্ত চার আসরের মধ্যে বার্সা দুটি শিরোপা জিতেছে। আর এবারের জিরোনার আগে ২০১৬ সালে এসপানিওল ট্রফির উৎসব করেছিল। এই আসরে লিগে বার্সা শীর্ষে আর জিরোনার অবস্থান দশম।

এর আগে অবশ্য কোপা কাতালুনিয়া নামে এই টুর্নামেন্ট হতো। তখন কাতালান অঞ্চলের সকল দলকে নিয়ে খেলা মাঠে গড়াতো। তবে এখন লিগের বাইরের দলগুলো আগের টুর্নামেন্টেই খেলে।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, ০৭ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-07 08:52:36