ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

কম্বোডিয়া গেল জাতীয় ফুটবল দল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৬ ৭:৩৫:৪৭ পিএম
কম্বোডিয়ার উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ দল

কম্বোডিয়ার উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ দল

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যচ খেলতে কম্বোডিয়া গেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। আগামী ৯ মার্চ স্বাগতিক কম্বোডিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

বুধবার (০৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় থাই এয়ারলাইন্সে করে ঢাকা ছাড়েন কোচ জেমি ডে’র নেতৃত্বে ২৩ সদস্যের বাংলাদেশ দল। ইনজুরির কারণে শেষ মুহূর্তে দল থেকে বাদ পড়েছেন ইমন মাহমুদ। তার পারিবর্তে দলে নেওয়া হয়েছে সোহেল রানাকে।
 
দীর্ঘ ৫ মাস পর আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামবে লাল-সবুজের দলটি। সর্বশেষ গত বছর ১০ অক্টোবর বঙ্গবন্ধু গোল্ডকাপে সেমিফাইনাল খেলেছিল বাংলাদেশ। চেষ্টা করেও ম্যাচ খেলার জন্য দল পাওয়া যাচ্ছিল না। এরপর কোচের পরামর্শ অনুযায়ী প্রীতি ম্যাচের আয়োজন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।
 
সামনে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব। তাই অনূর্ধ্ব-২৩ দলের ১১ জনকে স্কোয়াডে রেখেছেন কোচ জেমি ডে। এদের ওপর কোচের নজর থাকবে বেশি। কম্বোডিয়া থেকে ফিরে কাতারের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ অনূর্ধ্ব- ২৩ দল।
 
বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘন্টা, মার্চ ০৬, ২০১৯
আরএআর/এমএইচএম   

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14