ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

লিভারপুলকে শীর্ষে উঠতে দিলো না এভারটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৪ ১:২৮:১২ এএম
লিভারপুল-এভারটন ম্যাচের একটি মুহূর্ত

লিভারপুল-এভারটন ম্যাচের একটি মুহূর্ত

এভারটনের বিপক্ষে জয় নিয়ে শীর্ষে ওঠার সুযোগ ছিল লিভারপুলের সামনে। তবে প্রতিপক্ষের মাঠে গোলশূন্য ড্র করে মোহামেদ সালাহ-সাদিও মানেরা হটাতে পারলেন না ম্যানচেস্টার সিটিকে। ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষটা আরও জমে উঠলো। 

রোববার (৩ মার্চ) গডিসন পার্কে মাঝারিমানের দল এভারটনের বিপক্ষে নিশ্চিত ফেভারিট হয়েই খেলতে নামে লিভারপুল। তবে ম্যাচে বেশ কয়েকটি বড় সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারায় পূর্ণ তিন পয়েন্ট নিতে ব্যর্থ হয় অল রেডস খ্যাত দলটি। 

দলের সবচেয়ে বড় তারকা সালাহ ম্যাচের ১৫ মিনিটে সহজ সুযোগটি নষ্ট করেন। তাকে থামিয়ে দেন এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। গত ডিসেম্বরে দু’দলের প্রথম দেখায় এই পিকফোর্ডের ভুলেই যোগ করা সময়ে গোল হজম করে হেরেছিল এভারটন। এবার সেই ভুল আর করেননি তিনি। 

বিরতির পরও নিজেদের ভাগ্য বদলাতে পারেনি সফরকারী লিভারপুল। কোচ ইয়র্গেন ক্লপ কৌশলে খানিকটা হেরফের করে ডিভোগ ওরিগির পরিবর্তে রবার্ত ফিরমিনোকে নামিয়েও শেষ রফা করতে পারেননি।  

প্রিমিয়ার লিগ যুগে এবারই শিরোপা জয়ের সবচেয়ে ভালো সুযোগ লিভারপুলের সামনে। তবে এই ড্র বড় ধাক্কাই দিলো তাদের সেই স্বপ্নে।

এদিকে লিগে টানা ৫ ম্যাচ জেতা সিটি পরের ম্যাচ খেলবে ওয়ার্টফোডের বিপক্ষে। দলটি এ সপ্তাহের শুরুতে লিভারপুলের মাঠে ৫-০ গোলে বিধবস্ত হয়েছিল। 

২৯ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে রয়েছে পেপ গার্দিওলার সিটি। আর সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে লিভারপুল। 

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
এমএমএস/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-04 01:28:12