ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

মিনিটে ২০ গোল দিয়ে গোলরক্ষকের বিশ্বরেকর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৩ ৫:৩৬:৩২ পিএম
রোমেরোর বিশ্ব রেকর্ড। ছবি: সংগৃহীত

রোমেরোর বিশ্ব রেকর্ড। ছবি: সংগৃহীত

এক মিনিটে ২০টি গোল! আর এমন অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে নাম লিখিয়ে ফেললেন গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে। তার থেকেও অবাক করা বিষয় হলো এই কাণ্ড কোনো স্ট্রাইকার বা ফরোয়ার্ড ঘটাননি। ঘটিয়েছেন একজন স্বীকৃত গোলরক্ষক।

তিনি আর কেউ নন, তিনি আর্জেন্টিনার গোলরক্ষক সার্জিও রোমেরো। মূলত গোল বাঁচানোই তার কাজ। কিন্তু এবার উল্টো কাজ করেই করে ফেললেন বিশ্ব রেকর্ড। 

এক মিনিটে ২০টি গোল দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক রোমেরো। ব্যাপারটা আসলে স্বাভাবিক মনে হলেও তেমন স্বাভাবিকভাবে এই গোল দেননি তিনি। ডি বক্সের কাছ থেকে তো নয়ই বরং প্রতিটি শট নিয়েছেন মাঝ মাঠের টাচলাইন থেকে। আর এতটা দূর থেকেই মিনিটে ২০টি গোল করেন মেসিদের সতীর্থ। এরই মধ্যে পেয়ে গেছেন গিনেজ কর্তৃপক্ষের সার্টিফিকেট ও ক্রেস্ট।

রেকর্ডে নাম লেখানোর এই গোল প্রতিযোগিতায় মোট তিন জন অংশ নেন। বাকি দুইজন রোমেরোর ম্যানইউ সতীর্থ আন্ডার হেরেরা এবং ফিল জোন্স। এদের মধ্যে জোন্স দেন ১৯টি গোল আর হেরেরা দেন ১৪টি। 

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-03 17:36:32