ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বিপিএল ফুটবলে আরামবাগ-রহমতগঞ্জের জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
বিপিএল ফুটবলে আরামবাগ-রহমতগঞ্জের জয় ছবি: বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইটি। জাহিদ হোসাইনের জোড়া গোলে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ২-১ গোলে হারিয়েছে আরামবাগ।

শুক্রবার (১ মার্চ) ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইঁয়া স্টেডিয়ামে ম্যাচের ১৩ মিনিটের মাথায় জাহিদের গোলে এগিয়ে যায় আরামবাগ। এরপর প্রথমার্ধে চেষ্টা করেও ব্যবধান বাড়াতে পারেনি তারা।

 

বিরতির পর আক্রমণের গতি বাড়িয়ে দেয় মতিঝিল পাড়ার ক্লাবটি। ৫৮ মিনিটে জাহিদ আবারও গোল করলে ২-০ গোলে এগিয়ে যায় আরামবাগ। ৬৬ মিনিটে মুক্তিযোদ্ধার ইভান্স একটি গোল শোধ করে ম্যাচে ফেরার আভাস দেন। এরপর আর চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি তারা। ফলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আরামবাগ ক্রীড়া সংঘ।

এই জয়ে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে আরামবাগ। আর ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সাতে মুক্তিযোদ্ধা।

আরেক ম্যাচে টিম বিজেএমসিকে ১-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জ। নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে তারা। তবে প্রথমার্ধে গোল আদায় করতে পারেনি রহমতগঞ্জ। বিরতির পর ৭৭ মিনিটে জোনাপিওর গোলে লিড নেয় পুরান ঢাকার ক্লাবটি। এরপর চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পারেনি বিজেএমসি। ফলে ১-০ গোলে জয় পায় রহমতগঞ্জ।

এই জয়ে আর ৮ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে রহমতগঞ্জ। ৯ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে বিজেএমসি।  

বাংলাদেশ সময়: ২১২১ ঘন্টা, মার্চ ০১, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।