ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

প্রথমবার ব্রাজিল দলে রিয়ালের ভিনিসিয়ুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০১ ২:৪৭:৩২ পিএম
ভিনিসিয়ুস জুনিয়র-ছবি: সংগৃহীত

ভিনিসিয়ুস জুনিয়র-ছবি: সংগৃহীত

পানামা ও চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ব্রাজিলের দুটি প্রীতি ম্যাচের স্কোয়াডে ডাক পেয়েছেন রিয়াল মাদ্রিদের নয়া সেনসেশন ভিনিসিয়ুস জুনিয়র। এর আগে বয়সভিত্তিক দলে খেললেও এই প্রথমবারের মতো তিতের দলে জায়গা হলো তার।

রিয়াল মাদ্রিদের হয়ে বেশ ভালো সময় কাটছে ভিনিসিয়ুসের। ভারপ্রাপ্ত কোচ সান্তিয়াগো সোলারির অধীনে লস ব্ল্যাঙ্কোসদের মূল একাদশে এখন নিয়মিত মুখ এই তরুণ ফরোয়ার্ড। এবার তারই পুরস্কার পেলেন তিতের দলে ডাক পেয়ে।

ইনজুরির কারণে স্কোয়াডে জায়গা হয়নি পিএসজি তারকা নেইমার ও ভিনিসিয়ুসের রিয়াল সতীর্থ মার্সেলোর। 

ব্রাজিলের বয়সভিত্তিক দলে দুর্দান্ত ফর্মে ছিলেন ভিনিসিয়ুস। অনূর্ধ্ব-১৫ এবং অনূর্ধ্ব-১৭ দলের হয়ে কোপা আমেরিকার শিরোপা জেতার স্বাদও পেয়েছেন তিনি।

লা লিগার আরও যেসব তারকা তিতের দলে ডাক পেয়েছেন তারা হলেন- অ্যাথকেটিকো মাদ্রিদের ফিলিপে লুইস, রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার কাসেমিরো এবং বার্সেলোনার আর্থার ও ফিলিপ্পে কৌতিনহো।

ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি থেকে ডাপ পেয়েছেন ডিফেন্ডার দানি আলভেজ ও থিয়াগো সিলভা। জুভেন্টাসের ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রোও ডাক পেয়েছেন তিতের দলে।

ব্রাজিলের স্কোয়াড
গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদারসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারটন (পালমিরাস)

ডিফেন্ডার: দানি আলভেজ (পিএসজি), দানিলো (ম্যানচেস্টার সিটি), ফিলিপে লুইস (অ্যাথলেটিকো মাদ্রিদ), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), মিলিতাও (পোর্তো), মিরান্দা (ইন্টার মিলান), থিয়াগো সিলভা (পিএসজি)

মিডফিল্ডার: কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), আর্থার (বার্সেলোনা), ফ্যাবিনহো (লিভারপুল), অ্যালান (নাপোলি), কৌতিনহো (বার্সেলোনা), ফেলিপে অ্যান্দেরসন (ওয়েস্ট হ্যাম), পাকুইতা (এসি মিলান), এভারটন (গ্র্যামিও)

ফরোয়ার্ড: ফিরমিনো (লিভারপুল), ভিনিসিয়ুস (রিয়াল মাদ্রিদ), গ্যাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি) ও রিচার্লসন (এভারটন)।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ০১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-01 14:47:32