ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

মোহামেডানকে উড়িয়ে দিল আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৮ ৯:০২:৫২ পিএম
মোহামেডানকে হারিয়েছে আবাহনী-ছবি: বাংলানিউজ

মোহামেডানকে হারিয়েছে আবাহনী-ছবি: বাংলানিউজ

দুই ঐতিহ্যবাহী ক্লাবের লড়াইয়ে ৩-০ গোলের ব্যবধানে হেরে গেল ধুঁকতে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়ে আনল বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকেই মোহামেডানের রক্ষণে আক্রমণ শানাতে থাকে আবাহনী লিমিটেড। এর মধ্যে ৭ মিনিটে বেলফোর্টের বাড়ানো বলে পা ছুঁতে পারেননি রুবেল মিয়া। ফলে অল্পের জন্য গোলবঞ্চিত হয় আবাহনী।

এদিকে কম যায়নি মোহামেডানও। খেলার দশম মিনিটে ফরোয়ার্ড তকলিস আহমেদের দুর্দান্ত হেড ঠেকিয়ে দেন আবাহনী গোলরক্ষক। এমন আরও কয়েক সুযোগ মিস হওয়ার পর উল্টো ৩৭তম মিনিটে প্রথম গোলের দেখে পেয়ে যায় আবাহনী। 

নাবীব নেওয়াজ জীবনের শট মোহামেডানের পোস্টে লেগে ফেরার পর ফিরতি শটে বল জালে জড়িয়ে দেন আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা।

প্রথমার্ধ ১-০ গোলে শেষ হয়। দ্বিতীয়ার্ধে খেলায় ফিরতে মরিয়া মোহামেডানকে ম্যাচ থেকে অনেকটা ছিটকে ফেলে আবাহনী। ৫৭তম মিনিটে জোরালো শটে পাওয়া গোলে ব্যবধান দ্বিগুণ করেন দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড মিন-হিয়োক কো। 

৬৭ম মিনিটে মোহামেডানের কফিনে শেষ পেরেক ঠুকে দেন সানডে। রুবেলের কর্নারে দুর্দান্ত এক হেড করেন সানডে। এমন অসাধারণ হেড ঠেকানোর কোনো উপায়ই ছিল না মোহামেডানের গোলরক্ষকের হাতে।

এই জয়ে ৯ ম্যাচ শেষে ৭ জয়ে ২১ পয়েন্ট আবাহনীর। এক ম্যাচ কম খেলে মাত্র ৫ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে মোহামেডান।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-28 21:02:52