ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

বড় জয়ে শীর্ষেই লিভারপুল, আগুয়েরোয় সিটির রক্ষা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৮ ৬:১৮:৩৯ এএম
বড় জয়ে শীর্ষেই লিভারপুল, আগুয়েরোয় সিটির রক্ষা

বড় জয়ে শীর্ষেই লিভারপুল, আগুয়েরোয় সিটির রক্ষা

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। সদিও মানে ও ভার্জিল ফন ডাইকের জোড়া গোলে ওয়াটফোর্ডকে ৫-০ গোলে বিধবস্ত করে লিগের শীর্ষেই অবস্থান করছে ইয়র্গান ক্লপের শিষ্যরা। অন্যদিকে সার্জিও আগুয়েরোর একমাত্র গোলে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বুধবার প্রতিপক্ষের জালে গোল উৎসবে মাতে লিভারপুল। আধিপত্য বজায় রেখে ম্যাচের ২০ মিনিটের মধ্যে ২ গোলে এগিয়ে যায় তারা। ৯ ও ২০ তম মিনিটে জোড়া গোল পূর্ণ করেন সেনেগাল র্স্টাইকার মানে।

বিরতির পর ৬৬ মিনিটে ডিভোক ওরিগি দলের হয়ে ৩য় গোলটি করেন। আর ৭৯ ও ৮২ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে অল রেডসদের বড় জয় উপহার দেন ডাচ তারকা ফন ডাইক।

এদিকে ৫৯ মিনিটে পেনাল্টি থেকে পাওয়া আর্জেন্টাইন র্স্টাইকার আগুয়েরোর একমাত্র গোলে ওয়েস্টহ্যামের বিপক্ষে ১-০ গোলের ককষ্টার্জিত জয় পেয়েছে পেপ গার্দিওলার ম্যানসিটি।

এ জয়ে ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষেই অবস্থান করছে লিভারপুল। আর সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে ২য়স্থানে সিটি।

বাংলাদেশ সময়: ০৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14