ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

জয় দিয়ে শীর্ষে ফিরলো বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৪ ৬:২৯:৩০ পিএম
বসুন্ধরা কিংস। ছবি: শোয়েব মিথুন

বসুন্ধরা কিংস। ছবি: শোয়েব মিথুন

আগের ম্যাচে বিজেএমসির বিপক্ষে ড্র করে পয়েন্ট খোয়ালেও রোববারের (২৪ ফেব্রুয়ারি) ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে আবারও প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে প্রিমিয়ার লিগে নতুন এই দলটি।

এদিন নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ৩-২ গোলে আরামবাগকে হারায় বসুন্ধরা। এই জয়ের ফলে সাত ম্যাচে ছয় জয় ও এক ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। তাদের পরের অবস্থানেই আছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। আট ম্যাচে তাদের পয়েন্ট ১৮।

২৩তম মিনিটেই এগিয়ে যায় আরামবাগ। চিনেডু ম্যাথিউয়ের বাড়ানো বলটি নিখুতভাবে জালে পাঠান আরিফুর রহমান। কিন্তু পরের মিনিটেই সমতায় ফেরে বসুন্ধরা কিংস। এরপর ৩২তম মিনিট ও ৪২তম মিনিটে আরও দুটি গোল করেন বসুন্ধরার মতিন মিয়া ও মার্কোস দি সিলভা।

দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে আরামবাগের হয়ে আরেকটি গোল করেন নাইজেরিয়ান কিংসলে চিগোজি। তবে শেষ পর্যন্ত দলটি আর গোল না পাওয়ায় কিংসদের কাছে হেরেই মাঠ ছাড়তে হয়।

আট ম্যাচে চারটি করে জয় ও হারে ১২ পয়েন্ট আরামবাগের।

একই দিনের আরেক ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মেহেদী হাসান রয়েল ও মিথুন বিশ্বাসের গোলে বিজেএমসির বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14