ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

বাতিল হলো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৩ ৭:৩২:২২ পিএম
আইপিএল। ছবি: সংগৃহীত

আইপিএল। ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তানের সীমান্তের উত্তেজনার প্রভাব পড়েছে পুরো দেশ জুড়ে। কাশ্মীরের পুলওয়ামায় ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৪০ জনেরও বেশি ভারতীয় সেনার মৃত্যু হয়েছে। তাদের প্রতি শোক জানিয়ে আগামী আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বাতিলের ঘোষণা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

আগামী মাস থেকে ভারতের মাটিতে শুরু হবে আইপিএলের দ্বাদশ আসর। কিন্তু প্রতিবছরের মতো এবার আর জাকজমকপূর্ণভাবে হবে এর উদ্বোধনী অনুষ্ঠান। সে অনুষ্ঠান বাতিল করে সে অর্থ দান করা হবে সন্ত্রাসী হামলায় নিহতদের পরিবারের জন্য গঠিত তহবিলে। শুক্রবার বিসিসিআইয়ের কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশনের (সিওএ) বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়।

দিল্লিতে বৈঠক শেষে এক বিবৃতিতে সিওএ প্রধান বিনোদ রাই বলেন, ‘আমরা এ বছর আইপিএলের উদ্বোধন অনুষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের অর্থ দিয়ে পুলওয়ামায় নিহতদের পরিবারদের দেওয়া হবে।’ 

২৩ মার্চ থেকে চেন্নাইয়ে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আইপিএল। সচরাচর আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মানেই বলিউডের বলিউডের নায়ক-নায়িকা এবং গায়ক-গায়িকাদের দারুণ সব প্রদর্শনী। কিন্তু এবার তার কিছুই দেখা যাবে না।

বিসিসিআইয়ের বৈঠকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিনোদ খান্না প্রস্তাব করেন, আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করে এর অর্থ নিহতদের পরিবারের মধ্যে ভাগ করে দেয়ার জন্য। বিনোদ খান্না বলেন, ‘আমি খুবই খুশি যে, সিওএ আমার প্রস্তাব গ্রহণ করে নিয়েছে এবং আইপিএল উদ্বোধনের অর্থ নিহতদের পরিবারের মধ্যে ভাগ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।’

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট আইপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-23 19:32:22