ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

মাঠে গড়াচ্ছে মহিলা সুপার লিগ ফুটবল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১১
মাঠে গড়াচ্ছে মহিলা সুপার লিগ ফুটবল

ঢাকা: জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ও মহিলা লিগের পর এবার মাঠে গড়াচেছ কেএফসি মহিলা সুপার লিগ প্রতিযোগিতা। আটটি দল নিয়ে প্রথম বারের মতো এ আসর শুরু হবে ২৫ নভেম্বর।



বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে প্রতিযোগিতার লোগো উন্মোচন ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরেন বাফুফের মহিলা উইংয়ের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাচ্চু।

আটটি দলকে দুই গ্রুপে রেখে প্রতিযোগিতা হবে। গ্রুপ ‘এ’তে রয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি, সাতক্ষীরা, খুলনা ও গাইবান্ধা জেলা দল। অন্যদিকে গ্রুপ ‘বি’তে পড়েছে নারায়ণগঞ্জ, যশোর, ঠাকুরগাঁও ও কিশোরগঞ্জ জেলা দল।

উদ্বোধনী দিনে বিকেল সোয়া ৩টায় যশোর জেলা মুখোমুখি হবে ঠাকুরগাঁও জেলার বিপক্ষে। একই দিন অপর ম্যাচে সোয়া ১টায় বাংলাদেশ আনসার ও ভিডিপি মুখোমুখি হবে গাইবান্ধা জেলার।

সংবাদ সম্মেলনে কেএফসি’র জেনারেল ম্যানেজার তানভীর কায়সার বলেন,“নারীর উন্নয়নেই একটি দেশ প্রকৃত এগিয়ে যায়। আমরা নারী উন্নয়নের অংশ হিসেবেই প্রতিযোগিতাটি আয়োজনে এগিয়ে এসেছি। ”

প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আন্তর্জাতিক ফাস্টফুড প্রতিষ্ঠান কেএফসি ১৫ হাজার ডলার দিচ্ছে। এছাড়া সুপার লিগের কো-স্পন্সর হিসেবে ওয়ালটন দিচ্ছে তিন লক্ষ টাকা। এছাড়া দর্শক ও খেলোয়াড়দের বিভিন্ন গিফট সামগ্রী দিয়েও সহযোগিতা করবে তারা।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘন্টা, ২৩ নভেম্বর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।