ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোববার জানা যাবে মুশফিকের অবস্থা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
রোববার জানা যাবে মুশফিকের অবস্থা মুশফিক (ফাইল ফটো)

দীর্ঘদিন থেকেই বইছেন পাঁজরের ব্যথা। সঙ্গে যোগ হয়েছে কবজির ইনজুরি। আর সেই ব্যথার কারণেই খেলতে নামেননি নিউজিল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচেও। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মুশফিকুর রহিমকে দেখা যাবে কিনা তা নিশ্চিত হওয়া যাবে রোববার (২৪ ফেব্রুয়ারি)।

নিউজিল্যান্ড সফরের শুরু থেকেই বাংলাদেশ শিবিরে ইনজুরি হানা। আঙুলের ইনজুরিতে সাকিব আল হাসান ও লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় তাসকিন আহমেদ যেতে পারেননি দলের সঙ্গে।

ওয়ানডে সিরিজে ইনজুরিতে পড়েন মোহাম্মদ মিঠুনও। এবার ইনজুরির তালিকায় যোগ হলেন মুশফিক।

পাঁজরের ব্যথা নিয়ে এর আগেও খেলেছেন মুশফিক। গেল এশিয়া কাপের প্রথম ম্যাচে পাঁজরের ইনজুরি নিয়েই করেন বীরোচিত স্কোর। এমনকি চলতি সফরের ওয়ানডে সিরিজেও ছিলো সেই ব্যথা। তবে কবজির ইনজুরিটাই বেশি ভোগাচ্ছে এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে।

জানা যায়, মুশফিকের কবজি আপাতত ব্যান্ডেজ করে রাখা হয়েছে। রোববার আবারও স্ক্যান করানো হবে এবং এরপরই জানা যাবে তার সবশেষ অবস্থা। বর্তমানে দলের সঙ্গে থাকা জাতীয় দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলটও এমনটাই জানান।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad