ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মোহামেডানের কাছে পয়েন্ট খোয়ালো শেখ জামাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
মোহামেডানের কাছে পয়েন্ট খোয়ালো শেখ জামাল মোহামেডানের সঙ্গে ড্র করেছে শেখ জামাল/ছবি: শোয়েব মিথুন

প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত মাত্র ১ ম্যাচে জয়ের দেখা পাওয়া মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ২৪ মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে শেখ জামাল। মোহামেডানের অনিক ঘোষের ক্রস বিপদমুক্ত করতে হেড করেন মনির হোসেন।

কিন্তু বল উল্টো নিজেদের জালেই জড়িয়ে যায়।

সমতায় ফিরতে ৬৪ মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয় শেখ জামালকে। ডি-বক্সের কিছুটা বাইরে থেকে জোরালো শটে মোহামেডানের জালে জড়িয়ে দলে স্বস্তি ফেরান গাম্বিয়ান ফরোয়ার্ড কিং।

শেখ জামাল বনাম মোহামেডান/ছবি: শোয়েব মিথুনদুই দল সমতায় ফেরার পর থেকে এগিয়ে যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠে। সুযোগও ধরা দেয় বেশ কয়েকটি। কিন্তু কাজে লাগাতে পারেনি কেউই। এর মধ্যে ৭৬ মিনিটে বোজাংয়ের ক্রসে পেরেসের নেওয়া হেডটা ঠিকঠাক হলেই জয়ের দেখা পেয়ে যেত শেখ জামাল।

এই ড্রয়ে আট ম্যাচে ৩ জয়, ২ হার ও ৩ ড্র মিলিয়ে ১২ পয়েন্ট অর্জন করে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে শেখ জামাল। আর ৭ ম্যাচে মাত্র ১ জয়, ২ ড্র আর ৪ পরাজয়ে ৫ পয়েন্ট নিয়ে নবম স্থানে মোহামেডান।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।