ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

বাটলার-স্টোকসের বিশ্রামের আড়ালে আইপিএল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২২ ৪:১২:০৮ পিএম
বেন স্টোকস ও জশ বাটলার। ছবি: সংগৃহীত

বেন স্টোকস ও জশ বাটলার। ছবি: সংগৃহীত

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে নেই জশ বাটলার ও বেন স্টোকসের মতো তারকা ক্রিকেটার। কারণ হিসেবে জানানো হয়েছে, বিশ্রামে থাকবেন তারা।

তবে, আসলেই বিশ্রামে থাকবেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ সামনেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আর এতে বাটলার ও স্টোকসের খেলা পুরোপুরি নিশ্চিত।

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে চলতি ওয়ানডে শেষেই দেশে ফিরবেন এই দুই ইংলিশ ক্রিকেটার। যতই বলা হোক বিশ্রামে থাকবেন তারা ইসিবি নির্বাচক এড স্মিথের কথাতেই স্পস্ট মূলত আইপিএলের জন্যই জাতীয় দল থেকে বিশ্রামে পাঠানো হয়েছে বাটলার ও স্টোকসকে।

ইসিবি নির্বাচক বলেন, ‘আমি কখনোই আন্তর্জাতিক ক্রিকেট তথা দেশের খেলার ওপরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে রাখি না। তবে বাটলার এবং স্টোকসের আইপিএল চুক্তিটা আগে থেকেই ঠিক করা। বেশ কিছু নীতিমালা রয়েছে এখানে। এছাড়াও যেহেতু আমাদের সামনে অনেক ব্যস্ত সূচি তাই তাদের বিশ্রামের সিদ্ধান্ত মেনে নিয়েছি আমরা।’

বাটলার-স্টোকস ছাড়াও নিজের প্রথম সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে চাওয়ার কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে থাকবেন না ইংলিশ ওপেনার জেসন রয়ও। স্যাম বিলিংস এবং ডেভিড মালানকে ডাকা হয়েছে স্কোয়াডে।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:
ইয়ন মরগ্যান, মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, ডেভিড জর্ডান, ডেভিড মালান, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, ডেভিড উইলি এবং মার্ক উড।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14