ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

থাকছেন সৌম্য, ফিরছেন মাশরাফি-শফিউল-সাইফউদ্দীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৩:২২:৩৩ পিএম
সৌম্য সরকার

সৌম্য সরকার

শুরুতে তাকে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দলেই রাখেননি নির্বাচকরা। কিন্তু সাকিব আল হাসানের ইনজুরি তার ভাগ্য খুলে দিয়েছে। ওয়ানডে সিরিজ শেষে মাশরাফি, শফিউল, সাইফউদ্দিনরা ফিরলেও তাই নিইউজিল্যান্ডেই রয়ে গেছেন সৌম্য সরকার। বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজিল্যান্ডের কাছে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর ১২টার ফ্লাইটে দেশের উদ্দেশে রওয়ানা হয়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, শফিউল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) একই সময়ে ফিরবেন রুবেল হোসেন ও সাব্বির রহমান। 

নিয়মিত সাকিব না থাকায় ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব দেওয়া হতে পারে মাহমুদউল্লাহ রিয়াদকে। চোটাক্রান্ত বাংলাদেশ স্কোয়াডে সাকিবের বিকল্প নেই। আগেই ছিটকে গেছেন পেসার তাসকিনও। ফলে ওয়ানডের মতো টেস্ট সিরিজ নিয়েও দুশ্চিন্তা ভর করেছে বাংলাদেশ দলে।

২৮ ফেব্রুয়ারি হ্যামিল্টনে সিরিজের প্রথম টেস্টে স্বাগতিক কিউইদের মোকাবেলা করবে বাংলাদেশ।

বাংলাদেশ টেস্ট দল:
তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাদমান ইসলাম, আবু জায়েদ, খালেদ আহমেদ, ইবাদত হোসেন ও নাঈম হাসান।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14