ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

চ্যাম্পিয়ন্স লিগে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানসিটির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৬:২৮:১২ এএম
...

...

চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে নক আউট পর্বে রাউন্ড অব সিক্সটিনের প্রথম লেগে মুখোমুখি হয় স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদ ও ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি)  ইতালিয়ান ক্লাবটিকে ২-০ গোলে হারিয়েছে অ্যাতলেটিক মাদ্রিদ। ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই অ্যাতলেটিকোর ডিফেন্সের ওপর চাপ সৃষ্টি করে রোনালদো-মানজুকিচ। ৯ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে রোনালদোর নেয়া জোড়ালো শর্ট ফিরিয়ে দেন অ্যাতলেটিকো গোলরক্ষক।

এরপর ২৮ মিনিটে আতোয়া গ্রিজম্যানের শর্ট প্রতিহত  করেন জুভেন্টসের গোলরক্ষক।  প্রথমার্ধে দুদলই বেশ কিছু গোলের সুজোগ তৈরি করলেও গোল আদায় করতে ব্যর্থ হয়।

বিরতির পর ৫০ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেন নি অ্যাতলেটকোর দিয়েগো কস্তা।  ৭৮ মিনিটে জেমস গিমিনেসের গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো মাদ্রিদ।  ৮৩ মিনিটে  দিয়েগো গোলে ব্যবধান বাড়ায় তারা। এরপর চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পারেনি জুভেন্টাস। ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাতলেটিকো মাদ্রিদ।

আরেক ম্যাচে শালকে জিরো ফোরকে ৩-২ গোলের  ব্যবধান হারিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
আরএআর/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db