ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ডিসি কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা সদর উপজেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
ডিসি কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা সদর উপজেলা ডিসি কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা সদর উপজেলা

সাতক্ষীরা: সাতক্ষীরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত জেলা প্রশাসক কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা জিতেছে সদর উপজেলা দল।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে সাতক্ষীরা পৌরসভা দলকে পরাজিত করে শিরোপা অর্জন করে তারা।

ফাইনাল ম্যাচে সাতক্ষীরা পৌরসভা দল ২০ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে।

জবাবে সাতক্ষীরা সদর উপজেলা দল ১৭ ওভার ১ বল খেলে ১৪৯ রান সংগ্রহ করে জয়ের লক্ষ্যে পৌছে যায় এবং ৬ উইকেটে জয়লাভ করে প্রথম জেলা প্রশাসক কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সাতক্ষীরা সদর উপজেলা দলের খেলোয়াড় শামীম এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন একই দলের ওলিউল করিম রনি।

পরে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) ইলতুৎ মিশ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসক মিসেস লাভলী কামাল, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, ইদ্রিস বাবু, ইকবল কবির খান বাপ্পি, হাফিজুর রহমান খান বিটু, মীর তাজুল ইসলাম রিপন প্রমুখ।

জেলার সাতটি উপজেলা ও একটি পৌরসভাসহ মোট আটটি দল নিয়ে গত ১৬ ফেব্রুয়ারি মাঠে গড়ায় প্রথম জেলা প্রশাসক কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa