ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

পগবার নৈপুণ্যে চেলসিকে হারিয়ে ম্যানইউর প্রতিশোধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ৮:৪৪:৪৭ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গোল করলেন, গোল করালেন, বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা পল পগবার দুর্দান্ত পারফরম্যান্সে চেলসিকে ২-০ গোলে হারিয়ে এফএ কাপের শেষ আটে জায়গা করে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। এ জয়ের পর গত আসরের ফাইনালে হারার প্রতিশোধও নিল রেড ডেভিলসরা।

সোমবার চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে আতিথিয়েতা নিতে যায় ম্যানইউ। আর ম্যাচে বল দখলে বেশ পিছিয়ে থাকলেও ওলে গুনার সুলশারের শিষ্যরা সময়মতো গোল দিয়ে জয় তুলে নেয়।

প্রথমার্ধের ৩১ মিনিটে আন্দের হেরেরার গোলে লিড পায় ম্যানইউ। পগবার ক্রস থেকে হেডের মাধ্যমে গোলটি করেন এই স্প্যানিশ। পরে ৪৫ মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের ক্রস থেকে হেডের মাধ্যমেই গোল দিয়ে দলের জয় নিশ্চিত করেন পগবা।

ম্যানইউর অন্তবর্তীকালীন কোচ সুলশারের অধীনে নিজেকে ফের ফিরে পেয়েছেন পগবা। অথচ হোসে মরিনহো থাকাকালীন একরকম বাক্সবন্দী হয়ে ছিলেন এই বিশ্বসেরা মিডফিল্ডার। সব প্রতিযোগিতা মিলিয়ে তার এই মৌসুমে ১৪টি গোল হলো।

এদিকে সুলশারের অধীনে টানা ১১ ম্যাচ অপরাজিত থাকার পর গত মঙ্গলবার চ্যাস্পিয়নস লিগের ম্যাচে পিএসজির কাছে হেরেছিল ম্যানইউ। তবে চেলসিকে হারিয়ে ফের জয়ে ফিরলো দলটি।

সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে ম্যানইউ মুখোমুখি হবে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-19 08:44:47