ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

মাঠে বার্সা তারকা বোয়েটাং, বাসায় ডাকাতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৪:০৬:১১ পিএম
কেভিন প্রিন্স বোয়েটাং-ছবি: সংগৃহীত

কেভিন প্রিন্স বোয়েটাং-ছবি: সংগৃহীত

শনিবার রাতে (১৬ ফেব্রুয়ারি) রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে নিজের লিগ অভিষেক ম্যাচে বার্সার একাদশে সুযোগ পেয়েছিলেন কেভিন প্রিন্স বোয়েটাং। গোল না পেলেও অসাধারণ খেলেছেন। দলও জিতেছে ১-০ ব্যবধানে। কিন্তু মাঠে যখন আলো ছড়াচ্ছেন, ঠিক ওই সময়ে তার বাসায় বড় ধরনের ডাকাতির ঘটনা ঘটে যায়।

বোয়েটাং ম্যাচ শেষে বাসায় ফিরে দেখেন সবকিছু এলোমেলো। পরে বুঝতে পারেন ডাকাতি হয়েছে তার বাসায়। লুট হয়ে যাওয়া অর্থ ও অলঙ্কার মিলিয়ে প্রায় ৩ লাখ ইউরোর ক্ষতি হয়েছে।

স্থানীয় পুলিশ এরইমধ্যে তদন্ত শুরু করেছে। তবে এ ধরনের ডাকাতির ঘটনা এই প্রথম নয়। এর আগে চলতি মৌসুমেই মিলানে যখন ইন্টারের বিপক্ষে খেলছিলেন বার্সার জর্দি আলবা, ঠিক তখন তার স্পেনের বাড়ি সন্ত্রাসীদের হামলার শিকার হয়।

গত গ্রীষ্মে স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপের কাছে অভিযোগ জানিয়ে বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকে বলেছিলেন, তার দীর্ঘদিনের সঙ্গিনী ও বিশ্ব বিখ্যাত পপ তারকা শাকিরার জার্মানিতে অনুষ্ঠিত এক কনসার্ট দেখার সময় তার বাসায় ডাকাতির ঘটনা ঘটে। মধ্যরাতে যখন ডাকাতির ঘটনা ঘটে সেসময় নাকি পিকের বাবা-মা দুজনেই তার বাসাতেই ছিলেন।

এই জানুয়ারিতেই ধারে ইতালিয়ান ক্লাব সাসোলো থেকে স্প্যানিশ চ্যাম্পিয়নদের সঙ্গে যোগ দিয়েছেন বোয়েটাং। মৌসুমের বাকি সময়ের জন্য তাকে ধারে আনলেও স্থায়ীভাবে রেখে দেয়ার সুযোগও রাখা হয়েছে চুক্তিতে।

সেভিয়ার বিপক্ষে কোপা দেল রে’র খেলায় ২-০ গোলে হেরে যাওয়া ম্যাচে বার্সার জার্সিতে অভিষেক হয় বোয়েটাংয়ের। ওই ম্যাচে কম সময় খেললেও ভায়াদোলিদের বিপক্ষে ম্যাচে ৬০ মিনিট খেলার সুযোগ পান তিনি।

লুইস সুয়ারেজকে বসিয়ে রেখে তার স্থলে সেন্টার ফরোয়ার্ড হিসেবে বোয়েটাংকে নামান বার্সা কোচ ভালভার্দে। তবে গোল করতে না পারায় ম্যাচ শেষ হওয়ার আধ ঘণ্টা আগে তাকে তুলে নিয়ে সুয়ারজকে নামানো হয়। ওই ম্যাচে পেনাল্টি থেকে গোল করে বার্সাকে ১-০ গোলের জয় এনে দেন দলের আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এমএইচএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14