ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

মেসি ফুটবল খেলাকে সহজ করে দিয়েছে: দেম্বেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ২:১২:১৯ পিএম
মেসির প্রশংসায় দেম্বেলে। ছবি: সংগৃহীত

মেসির প্রশংসায় দেম্বেলে। ছবি: সংগৃহীত

নেইমারের যাওয়ার পর বেশ চড়া মূল্যেই বার্সেলোনাতে নিয়ে আসা হয় উসমান দেম্বেলেকে। তবে প্রথমদিকে কাতালানদের সঙ্গে সেভাবে মানিয়ে নিতে না পারা ও বেহাল জীবনযাপনের কারণে সমথর্কদের সমালোচনার মুখে পড়তে হয় তাকে। কিন্তু ধীরে ধীরে নিজের খোলস ছেড়ে বেরিয়েছেন এই ফরাসি তারকা।

আর এর জন্য দেম্বেলে সবচেয়ে বেশি কৃতজ্ঞ বার্সেলোনার মহাতারকা লিওনেল মেসির প্রতি। তার মতে প্রতিপক্ষের জালে আক্রমণ করার জন্য মেসিই হচ্ছেন সেরা জুটি। দেম্বেলের দ্বিতীয় মৌসুমে এই জুটি সব প্রতিযোগিতায় মিলিয়ে ৪৩টি গোল করেছেন।

এর আগে ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে পাড়ি দেন নেইমার। সেসময় বার্সার আক্রমণ শিবিরে বেশ শূন্যতা সৃষ্টি হয়। পরে সেই শূন্যতা পূরণে জার্মান ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ড থেকে আনা হয় দেম্বেলেকে।

বার্সার ওয়েবসাইটে দেম্বেলে বলেন, ‘এটা দারুণ, সে (মেসি) ফুটবল খেলাটাকে সহজ করে দিয়েছে।’

‘আমি তাকে বল দিলে সে অসাধারণ কিছু করে। সে যখন মাঠে থাকে তখন স্ট্রাইকারদের জন্য সবকিছু সহজ হয়ে যায়, কেননা প্রতিপক্ষ মূলত তার দিকেই নজর রাখে।’

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের গুরুত্বপূর্ণ ম্যাচে লিঁও মাঠে খেলতে যাবে বার্সা। আর এ ম্যাচে আর্নেস্তো ভালভার্দের দলের হয়ে বড় ভূমিকা রাখতে পারেন মেসি-দেম্বেলে জুটি।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14