ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এমবাপ্পেতে বাঁচলো পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এমবাপ্পেতে বাঁচলো পিএসজি পিএসজির জয়। ছবি: সংগৃহীত

চোটের কারণে মাঠের বাইরে আছেন দলের প্রধান দুই শক্তি নেইমার ও এডিনসন কাভানি। কিন্তু তাদের অভাব খুব একটা বুঝতে দেননি কিলিয়ান এমবাপ্পে। তার গোলেই রোববার (১৭ ফেব্রুয়ারি) রাতে সাঁত এতিয়েনকে হারায় টমাস টুখেলের দল পিএসজি।

এমবাপ্পের একমাত্র গোলে প্রতিপক্ষের মাঠে ১-০ ব্যবধানে জয় পেয়ে লিগ শিরোপার দিকে আরও একধাপ এগিয়ে গেলো প্যারিস সেইন্ট জার্মেই।

পুরো ম্যাচ জুড়ে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিলো পিএসজি।

২০ মিনিটে এগিয়ে যাওয়ার বড় সুযোগ হাত ছাড়া হয় দলটির। অ্যাঙ্গেল ডি মারিয়ার বাড়ানো বল সরাসরি জালে শট করলেও গোলরক্ষকের দক্ষতায় গোল পাননি ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে।

বিরতির আগে ভালো দুটি সুযোগ হারায় স্বাগতিকরাও। তবে দ্বিতীয়ার্ধে ৭৩ মিনিটে গোলের অপেক্ষা শেষ হয় বর্তমান চ্যাম্পিয়নদের। দানি আলভেসের উঁচু করে বাড়ানো বল পেয়ে দারুণ এক ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন এমবাপ্পে। এই নিয়ে চলতি আসরে সর্বোচ্চ ১৯ গোলের মালিক হলেন বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড।

২৩ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৬২। আর ১২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ২৫ ম্যাচ খেলা লিলে। তিন নম্বরে থাকা লিওঁর পয়েন্ট ৪৬।

বাংলাদেশ সময়ঃ ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।