ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

ড্রতে মীমাংসা শেখ জামাল-শেখ রাসেল ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৭ ৮:৫৯:৫৩ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

প্রিমিয়ার লিগে রোববার (১৭ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় শেখ রাসেল ক্রীড়া চক্র ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সাবেক দুই চ্যাম্পিয়ন দলের ম্যাচটি গোলশূন্য ড্রতেই শেষ হয়।

ম্যাচের সপ্তম মিনিটে সুযোগ পেয়েও গোল করতে পারেনি ২০১৫ সালের চ্যাম্পিয়ন শেখ জামালের। দাভিদ ব্রুসের বাড়ানো বলে আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো এমানুয়েল পেরেসের শটটি পোস্টে লেগে দুর্ভাগ্যজনকভাবে ফিরে আসে। অপরদিকে ৩৩তম মিনিটে শেখ রাসেলের উজবেকিস্তানের ফরোয়ার্ড আজিজভ আলিশেরের নেওয়া জোরালো শট গোলরক্ষকের সহজেই গ্লাভসে জমান।

ছবি: শোয়েব মিথুন

প্রথমার্ধের শেষ দিকে আরও একটি ভালো সুযোগ নষ্ট করে শেখ জামাল। ৬৪তম মিনিটে আলেক্স রাফায়েল ডি সিলভার শট ক্রসবারে লেগে ফিরলে শেখ রাসেলের গোলের অপেক্ষা আরও বেড়ে যায়।

ছবি: শোয়েব মিথুন

তবে ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়ন শেখ রাসেলের শেষ পর্যন্ত আর গোল পাওয়া হয়নি। গোল পায়নি শেখ জামালও। ছয় ম্যাচে ৪ জয় ও দুই ড্রয়ে শেখ রাসেলের পয়েন্ট ১৪। সাত ম্যাচে শেখ জামালের পয়েন্ট ১১।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14