bangla news

ক্যারিবীয় ব্যর্থতায় চাকরি ছাড়লেন ইংল্যান্ডের সহকারী কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ১০:০১:৫০ পিএম
পল ফারব্রেস। ছবি: সংগৃহীত

পল ফারব্রেস। ছবি: সংগৃহীত

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজে দলের ব্যর্থতার জেরে ইংল্যান্ডের সহকারী কোচের পদ ছাড়লেন পল ফারব্রেস। এরই মধ্যে ওয়ারউইকশায়ারের পরিচালকের পদে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তিনি।

২০১৪ সাল থেকে ইংল্যান্ডের সহকারী কোচের দায়িত্ব পালন করছিলেন ৫১ বছর বয়সী ফারব্রেস। আগামী মাসেই ইংল্যান্ডের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন তিনি। দলের খারাপ সময়ে ফারব্রেসের দল ছাড়ায় অনেকেই অবাক হয়েছেন। দলের কেউ কেউ অসন্তুষ্টিও প্রকাশ করেন। 

এছাড়া সামনেই রয়েছে ওয়ানডে বিশ্বকাপ ও অ্যাশেজ। দলকে এত বড় পরীক্ষায় রেখে ফারব্রেসের চলে যাওয়াকে অনেকেই মানতে পারছেন না।  
  
নিজের চাকরি ছাড়ার ঘোষণায় ফারব্রেস বলেন, ‘ইংল্যান্ড দলের সঙ্গে আমি দারুণ ৫ বছর কাটিয়েছি। বিশ্বের দারুন সব কোচদের সঙ্গে কাজ করার বড় এক অভিজ্ঞা এটা। আর বিশ্বের সেরা ক্রিকেটাররাও আছেন এখানে। আছেন আরও অনেক সহকারীরা। আমি আমার জীবনে অনেক কিছুই এখান থেকে শিখেছি। নিজেকে তৈরি করেছি এবং তাদের সাহায্য করেছি। এবার অন্য কিছু চেষ্টা করে দেখি।’

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-16 22:01:50