ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

সালা’র মরদেহ নিজ দেশ আর্জেন্টিনায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৫:১০:৫০ পিএম
নিজ দেশ আর্জেন্টিনায় নিয়ে যাওয়া হচ্ছে কার্ডিফ সিটির স্ট্রাইকার এমিলিয়ানো সালার মরদেহ

নিজ দেশ আর্জেন্টিনায় নিয়ে যাওয়া হচ্ছে কার্ডিফ সিটির স্ট্রাইকার এমিলিয়ানো সালার মরদেহ

নিজ দেশ আর্জেন্টিনায় নিয়ে যাওয়া হচ্ছে কার্ডিফ সিটির স্ট্রাইকার এমিলিয়ানো সালার মরদেহ। শনিবার (১৬ ফেব্রুয়ারি) তার শহর পোগ্রেসোতে সালার অন্ত্যেষ্টিক্রিয়া হওয়ার কথা রয়েছে।

এর আগে ফ্রান্সের নঁতে থেকে ইংল্যান্ডের কার্ডিফে যাওয়ার পথে গত ২১ জানুয়ারি ইংলিশ চ্যানেলে নিখোঁজ হয়ে যায় সালাকে বহনকারী প্লেনটি। যেখানে তিনি ও পাইলট ডেভিড ইবোটসন ছিলেন।

পরে ৩ ফেব্রুয়ারি দুর্ঘটনার তদন্তকারী সংস্থা ঐ ইংলিশ চ্যানেলে সালাকে বহনকারী প্লেনের ধ্বংসাবশেষের সন্ধান পায়। যেখানে একটি অজ্ঞাত দেহ দেখতে পাওয়া যায়। আর ৭ ফেব্রুয়ারি সেটি সালার মরদেহ বলে নিশ্চিত করা হয়।

অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করার আগে সালার শৈশবের ক্লাব সেন মার্টিন ডি প্রগ্রেসোতে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। এ ব্যাপারে সালার শৈশবের ক্লাব সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছে, আমরা তোমার জন্য অপেক্ষা করছি…যেদিন প্রথম তুমি আমাদের ছেড়ে চলে গিয়েছিল তবে এখন চিরদিনের জন্য আমাদের সাথে থাকবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14