ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ফেনীতে ফুটবল টুর্নামেন্ট উদযাপনে র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
ফেনীতে ফুটবল টুর্নামেন্ট উদযাপনে র‌্যালি র‌্যালি, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ফেনী শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি শহরের ট্রাংক রোড় শহীদ মিনার চত্বর থেকে শুরু হয়ে শহীদ সালাম কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে সম্পন্ন হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন- ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আখতার উননেছা শিউলী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারসহ জেলার গণ্যমান্য ব্যক্তিরা।  

এর সকাল ১১টায় ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। এতে জানানো হয় রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ফেনী জেলা বনাম ব্রাক্ষণবাড়িয়া খেলার মধ্য দিয়ে টুর্নামেন্টটি শুরু হবে।

এ সময় আরো জানানো হয়, উৎসাহ-উদ্দীপনায় বর্ণিল আয়োজনে জাকালোভাবে কমিশনার গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট উদযাপন করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।  

টুর্নামেন্টে চারটি গ্রুপে ১১টি জেলা ও চট্টগ্রাম ইউনিভার্সিটিসহ ১২টি দল অংশ নেবে। খেলায় প্রতিটি দলে চট্টগ্রাম বিভাগের বাইরে পাঁচজন খেলোয়াড় অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।