ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সফটরক প্রিমিয়ার ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন ইউনাইটেড ক্লাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
সফটরক প্রিমিয়ার ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন ইউনাইটেড ক্লাব সফটরক প্রিমিয়ার ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন হয়েছে ইউনাইটেড ক্লাব

সাতক্ষীরা: সাতক্ষীরায় টাউন স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে সফটরক প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০১৯ এর শিরোপা ঘরে তুলেছে ইউনাইটেড ক্লাব।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং সফটরক গ্রুপের পৃষ্ঠপোষকতায় লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।  

এতে টাউন স্পোর্টিং ক্লাব টসে জিতে ব্যাট করতে নেমে ৪৮ ওভারে সব উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করে।

 

জবাবে ইউনাইটে ক্লাব ব্যাট করতে নেমে ৪০.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৮ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এর মাধ্যমে ইউনাইটেড ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।  

ইউনাইটেড ক্লাবের জাবিদ সর্বোচ্চ ১০২ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। আর ম্যান অব দ্য সিরিজ হয়েছেন একই ক্লাবের এনামুল হক।  

খেলা শেষে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ও ম্যানেজারের হাতে ট্রফি তুলে দেন।  

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্যকার ও আবৃত্তিকার জয়ন্ত চট্টোপাধ্যায়, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের, তৈয়ব হাসান বাবু, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, ইকবাল কবির খান বাপ্পি, সৈয়দ জয়নুল আবেদীন জসি, ইদ্রিস আলী, মীর তাজুল ইসলাম রিপন, আ.ম আখতারুজ্জামান মুকুল, খন্দকার আরিফ হাসান প্রিন্স, হাফিজুর রহমান খান বিটু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।