0
[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

পরের মৌসুমেও মেসিদের সঙ্গে থাকছেন ভালভার্দে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ৭:২২:৫২ পিএম
লিওনেল মেসির সঙ্গে দারুণ সম্পর্ক ভালভার্দের-ছবি: সংগৃহীত

লিওনেল মেসির সঙ্গে দারুণ সম্পর্ক ভালভার্দের-ছবি: সংগৃহীত

আর্নেস্তো ভালভার্দের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে নিয়েছে বার্সেলোনা। ফলে ২০১৯-২০ মৌসুমের শেষ পর্যন্ত মেসিদের সঙ্গেই থাকছেন তিনি। সেই সঙ্গে চুক্তিতে আরও এক বছর বেশি থাকার সুযোগও রেখে দিয়েছে কাতালান ক্লাবটি।

ক্যাম্প ন্যুয়ে নিজের দ্বিতীয় মেয়াদ পার করছেন ভালভার্দে। অ্যাথলেটিক বিলবাও থেকে বার্সায় যোগ দেওয়ার পর থেকেই দারুণ সময় কাটাচ্ছেন এই স্প্যানিশ। তার অধীনে ২০১৭-১৮ মৌসুমে লা লিগা ও কোপা দেল রে’র শিরোপা জেতার স্বাদ পেয়েছেন মেসিরা।

চলতি মৌসুমেও ২৩ ম্যাচ শেষে ছয় পয়েন্টের ব্যবধানে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে আছে কাতালান জায়ান্টরা। এছাড়া কোপা দেল রে’র সেমিফাইনাল আর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় পা রেখেছে তারা।

চলতি সপ্তাহেই ভালভার্দের ভূয়সী প্রশংসা করেছেন বার্সা কোচ হোসে মারিও বার্তমিউ। সেসময় তিনি ইঙ্গিত দিয়েই রেখেছিলেন যে, চলতি মৌসুমে কোনো শিরোপা না জিততে পারলেও আগামী মৌসুমে কোচের চেয়ারে ভালভার্দেই থাকছেন। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সেটাই নিশ্চিত করা হয়েছে বার্সেলোনার ওয়াবসাইটে।  

নতুন চুক্তির আওতায় পরের মৌসুম শেষ হলেও বাড়তি এক বছর ভালভার্দেকে ধরে রাখার সুযোগ রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache