[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

নীলফামারীতে বসুন্ধরা কিংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৪:৩৪:৪২ পিএম
নীলফামারীতে বসুন্ধরা কিংস

নীলফামারীতে বসুন্ধরা কিংস

নীলফামারী: বিরতির পর আবারও শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবল ম্যাচ। আগামী ১৪ ফেব্রুয়ারি নীলফামারীতে শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস মুখোমুখি হবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইটি’র। ইতোমধ্যে বসুন্ধরা কিংস নীলফামারীতে পৌঁছে গেছে।

মঙ্গলবার দুপুরে (১২ ফেব্রুয়ারি) সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছায় বসুন্ধরা কিংসবাহিনী। এসময় বসুন্ধরা কিংস ফ্যান ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বসুন্ধরা কিংস ফ্যান ক্লাবের আসাদুজ্জামান জুয়েল ও মনিরুজ্জামান মুন্না জানান, দলটি এবারও ভালো পারফরম্যান্স প্রদর্শন করবে বলে তারা আশাবাদী। এছাড়া প্রচুর দর্শক উপস্থিত থাকবেন মাঠে এমনটি আশা করছেন তারা।

টানা চার ম্যাচ জিতে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বসুন্ধরা কিংস। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ১-০ গোলে হারিয়ে লিগ অভিযান শুরু করে অস্কার ব্রুজোনের শিষ্যরা। এরপর একে ঢাকা আবাহনী, নোফেল স্পোর্টিং ও মুক্তিযোদ্ধা ক্রীড়া সংঘকে হারিয়ে শীর্ষে জায়গা করে নেন দানিয়েল কলিন্দ্রেসরা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache