[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

সাকিব না থাকা বড় ধাক্কা: স্টিভ রোডস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৪:১২:১৭ পিএম
স্টিভ রোডস/ফাইল ফটো

স্টিভ রোডস/ফাইল ফটো

নেপিয়ারে বুধবার (১৩ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে বাংলাদেশের নিউজিল্যান্ড চ্যালেঞ্জ। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে কিউইদের মুখোমুখি হবে টাইগাররা। ম্যাচের আগে পুরোদমে অনুশীলন করেছে দল। তবে সফরের আগেই বাংলাদেশ দলের জন্য ধাক্কা হয়ে আসে সাকিব আল হাসানের ইনজুরির সংবাদ। ইনজুরির কারণে শেষ মুহূর্তে দল থেকে ছিটকে পড়েছেন সাকিব। তাই বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে টিম বাংলাদেশকে।

ম্যাচের  আগে সংবাদ সম্মেলনে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বংলাদেশ দলের প্রধান কোচ স্টিভ রোডস জানিয়েছেন সাকিব না থাকায় সিরিজটা বাংলাদেশের জন্য কঠিন হয়ে যাবে। রোডস বলেন, “পুরো সিরিজের ব্যাপারে জানিনা তবে ওয়ানডে সিরিজে তাকে (সাকিব) আমরা পাচ্ছি না। দলের সেরা খেলোয়াড় না থাকলে অবশ্যই খেলার ওপর প্রভাব পড়বে। সাকিব না থাকাটা আমাদের জন্য বড় ধাক্কা। তবে দলে মোস্তাফিজ, মুশফিক রয়েছে। মাশরাফির মতো ক্যাপ্টেন রয়েছে। আশা করি প্রদ্বিন্দ্বিতাপূর্ণ ম্যাচ হবে।”

অন্যদিকে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান মার্টিন গাপটিল মোটেও বাংলাদেশকে হালকাভাবে নিচ্ছেন না। গাপটিল জানিয়েছেন, “বাংলাদেশ অনেক ভালো দল। সম্প্রতি তারা ভালো ক্রিকেট খেলেছে। চ্যাম্পিয়নস ট্রফিতেও ভালো করেছে। তারা পরিকল্পনা অনুযায়ীই খেলবে। তবে আমরা নিজেদের স্বাভাবিক খেলাই খেলতে চাই।”

নেপিয়ারের ম্যাকলিন পার্কে বুধবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘন্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache