ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

ছোট প্লেনে ভয়, দীর্ঘ সড়কযাত্রা বেছে নিলেন মাশরাফি-তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ১:১৭:৩৮ পিএম
মাশরাফি-তামিম

মাশরাফি-তামিম

অকল্যান্ড থেকে নেপিয়ারে যেতে দুটি পথ বেছে নিতে বলা হলো, প্রথমটি প্লেনে করে এক ঘণ্টার সহজ যাত্রা আর দ্বিতীয়টি সড়ক পথে দীর্ঘ ৬ ঘণ্টার ক্লান্তি। মজার ব্যাপার ছোট প্লেনে ‘ভীত’ বাংলাদেশ ক্রিকেটের দুই সিনিয়র তারকা মাশরাফি ও তামিম সড়কযাত্রাকেই যুতসই মনে করলেন।

এ দু’জনই এর আগে নিউজিল্যান্ডে বেশ কয়েকবার সফর করেছেন। তামিম তো দেশটির ঘরোয়া দল ওয়েলিংটন ফায়ারবার্ডসের হয়েও খেলেছেন। তবে মাঠে বিধ্বংসী এই তারকারা এখনও ছোট প্লেনের ঝাঁকুনিকে ভয় পান।

এ ব্যাপারে নিউজিল্যান্ডের সংবাদমাধ্যম স্টাফকে বাংলাদেশ দলের হেড কোচ স্টিভ রোডস বলেন, ‘দলের দু’জন খেলোয়াড় আছে এমন। একজন তো ছোট প্লেনে কখনোই খুশি না। আসলে এখানে প্রতিটি সফরকারী দলে এমন কাউকে পাওয়া যাবে যে এই ধরনের ফ্লাইট পছন্দ করবে না।’

নিউজিল্যান্ডে প্রচণ্ড বাতাস সব সময়ই লক্ষ্য করা যায়। ফলে ছোট প্লেনগুলোতে বেশ ঝাঁকুনি হয়। আর মাশরাফি ও তামিম এই ঝাঁকুনিটাই অপছন্দ করেন। যেখানে অকল্যান্ড থেকে নেপিয়ারে বড় প্লেনের ব্যবস্থা নেই।

সদ্য শেষ হওয়া বিপিএলের পরে নিউজিল্যান্ডে সর্বশেষ জাতীয় দলের চার ক্রিকেটার পাড়ি দিয়েছেন। যেখানে মাশরাফি ও তামিমের সঙ্গী ছিলেন মোহাম্মদ সাইফুদ্দিন ও রুবেল হোসেন। যদিও আকাশ পথেই সাইফ ও রুবেল নেপিয়ারে পৌঁছেছেন।

বিপিএলের কারণে এবারের নিউজিল্যান্ড সফরে কয়েকটি ভাগে ক্রিকেটাররা উড়াল দিয়েছেন। ফলে প্রস্তুতি ম্যাচটা পূর্ণ দল নিয়ে খেলতে পারেনি টাইগাররা।

নেপিয়ারে আগামীকাল (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৭টায় তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে দু’দল।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মাশরাফি ক্রিকেট তামিম ইকবাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14