ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

বিশ্বকাপ নিয়ে ‘মধুর’ দোটানায় ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ৪:২৮:১৬ পিএম
মধুর সমস্যায় ভারত। ছবি:সংগৃহীত

মধুর সমস্যায় ভারত। ছবি:সংগৃহীত

বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের দল পাঠাবে ভারত। এরই মধ্যে ১৫ সদস্যকে অনেকটাই নিশ্চিত করে ফেলেছেন ভারতীয় নির্বাচকরা। তবে ১৬তম সদস্য নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) পড়েছে এক মধুর দোটানায়।

ভারতীয় প্রধান নির্বাচক এমকেএস প্রসাদ স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, ঋশভ পান্ত, বিজয় শংকর ও আজিঙ্কা রাহানের মধ্য থেকেই কেউ হবেন সেই ১৬তম সদস্য। তিনজনই আছেন নির্বাচকদের রাডারে। তবে তাদের মধ্যে থেকে কে যাবেন ইংল্যান্ড তাই নিয়ে আছেন দোটানায়।

সদ্য শেষ হওয়া নিউজিল্যান্ড সিরিজে দারুণ পারফর্ম করে নির্বাচকদের চিন্তায় নিজেকে ঠিকই নিয়ে এসেছেন বিজয়। আবার দারুণ ছন্দে আছেন পান্তও। অপরদিকে রাহানের ব্যাটিং ধারাবাহিকতা অসাধারণ। সব মিলিয়ে ১৬তম সদস্য খুঁজে পেতে বেশ বেগই পেতে হচ্ছে নির্বাচকদের।

প্রসাদ বলেন, ‘তিনজনকে নিয়ে এখন আমরা মধুর সমস্যায় আছি। নিউজিল্যান্ডের মাটিতে বিজয় আমাদের সন্তুষ্ট করেছে। পান্তও আমাদের চিন্তায় আছে। রাহানে অনেকদিন থেকেই দলের সঙ্গে আছে। ১৫ জনকে আমরা বাছাই করে ফেলেছি। একজন নিয়েই এখন আমাদের ভাবতে হচ্ছে।’

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14